সাতজনকে চাকরি দেবে শাহ্‌রাস্তি পৌরসভা

দৈনিকশিক্ষা ডেস্ক |

শাহ্‌রাস্তি পৌরসভায় অস্থায়ী ভিত্তিতে পাঁচ পদে ৭ জনকে নিয়োগ দেওয়া হবে। আবেদনকারী প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে।

আবেদনের সময়

প্রার্থীকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রকাশিত নির্ধারিত ফরমে মেয়র, শাহ্‌রাস্তি পৌরসভা, শাহ্‌রাস্তি, চাঁদপুর এর বরাবরে দরখাস্ত আগামী ১৫ জুন ২০২৩ তারিখের মধ্যে অফিস চলাকলীন সময়ে দাখিল করতে হবে।

প্রয়োজনীয় কাগজপত্র

দরখাস্তের সাথে প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তার নিকট হতে চারিত্রিক সনদপত্র এবং শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদপত্রের সত্যায়িত অনুলিপি, সদ্য তোলা রঙিন তিন কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি দাখিল করতে হবে। বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন :

 


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0088410377502441