সাত জেলায় দৈনিক আমাদের বার্তায় সংবাদদাতা নিয়োগ বিজ্ঞপ্তি - চাকরির খবর - দৈনিকশিক্ষা


সাত জেলায় দৈনিক আমাদের বার্তায় সংবাদদাতা নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক |

যাঁরা শুদ্ধভাবে বাংলা ও ইংরেজি লিখতে, বলতে ও পড়তে পারেন এবং বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় এ্যাকটিভ তাদেরকেই খুঁজছে ঢাকা থেকে প্রকাশিত প্রিন্ট পত্রিকা দৈনিক আমাদের বার্তা। 

যোগ্যতা:

স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোনও বিষয়ে স্নাতক/মাস্টার্স ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। প্রিন্ট পত্রিকায় অভিজ্ঞদের অগ্রাধিকার দেয়া হবে। স্নাতকের নীচে কেউ আবেদন করবেন না। লিখিত ও মৌখিক পরীক্ষার মাধ্যমে বাছাই করা হবে। 

আবেদন প্রক্রিয়া:

যোগ্য প্রার্থীরা জীবনবৃত্তান্ত ও পাসপোর্ট আকৃতির ছবিসহ আবেদনপত্র পাঠাতে পারবেন ‘মানবসম্পদ বিভাগ, দৈনিক আমাদের বার্তা ’-এই ঠিকানায়। শুধু ইমেইলে বাংলাভাষায় লেখা আবেদন ও জীবনবৃত্তান্ত গ্রহণযোগ্য হবে। আবেদন পাঠানোর ইমেইল: [email protected]

আবেদনের শেষ তারিখ ২৮ মে, ২০২১। ডাকযোগে পাঠানো আবেদন গ্রহণযোগ্য হবে না। টেলিফোন করে নিয়োগ সংক্রান্ত বিষয়ে কোনো তথ্য চাওয়া যাবে না। সকল যোগাযোগ শুধু নির্ধারিত ইমেইলে।

জেলা ও উপজেলা থেকে আবেদনকারীরা তাদের আবেদনে সংশ্লিষ্ট জেলা/উপজেলার নাম উল্লেখ করবেন।

সাত জেলার নাম: রংপুর, দিনাজপুর, ঠাকুরগাও, পঞ্চগড়, পাবনা, কুড়িগ্রাম ও নীলফামারী। 

বেতন-ভাতা: চুক্তিভিত্তিক 


পাঠকের মন্তব্য দেখুন
পরীক্ষা এক বছর না দিলে ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রী - dainik shiksha পরীক্ষা এক বছর না দিলে ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রী সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জুন পর্যন্ত - dainik shiksha সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জুন পর্যন্ত ৫ শর্তে অনলাইনে বিশ্ববিদ্যালয়ের নিয়োগ পরীক্ষা নেয়ার অনুমতি দিলো ইউজিসি - dainik shiksha ৫ শর্তে অনলাইনে বিশ্ববিদ্যালয়ের নিয়োগ পরীক্ষা নেয়ার অনুমতি দিলো ইউজিসি এনটিআরসিএর নতুন চেয়ারম্যানকে আদালত অবমাননার মামলায় অন্তর্ভুক্তির নির্দেশ - dainik shiksha এনটিআরসিএর নতুন চেয়ারম্যানকে আদালত অবমাননার মামলায় অন্তর্ভুক্তির নির্দেশ এক স্কুলশিক্ষার্থীর শরীরে করোনা পেয়েই তড়িঘড়ি ৩ দিনের লকডাউন - dainik shiksha এক স্কুলশিক্ষার্থীর শরীরে করোনা পেয়েই তড়িঘড়ি ৩ দিনের লকডাউন গভীর রাতে পরীক্ষার সময় রেখে পাবিপ্রবিতে রুটিন প্রকাশ - dainik shiksha গভীর রাতে পরীক্ষার সময় রেখে পাবিপ্রবিতে রুটিন প্রকাশ ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা স্থগিত - dainik shiksha ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা স্থগিত লকডাউন বাড়লে পেছাতে পারে বুয়েটের ভর্তি পরীক্ষা - dainik shiksha লকডাউন বাড়লে পেছাতে পারে বুয়েটের ভর্তি পরীক্ষা দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ please click here to view dainikshiksha website