সাধারণ মানুষ সরকারের কাছে বোঝা নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - কলেজ - দৈনিকশিক্ষা


সাধারণ মানুষ সরকারের কাছে বোঝা নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী

কুড়িগ্রাম প্রতিনিধি |

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন বলেছেন, এদেশের সাধারণ মানুষ সরকারের কাছে বোঝা নয়, সম্পদ। সাধারণ মানুষকে প্রধানমন্ত্রী বোঝা মনে করেন না, বরং তাদেরকে সম্পদ মনে করেন। এ জন্য তাদের জন্য সবরকম কাজ করে যাচ্ছেন। 

রোববার (২১ মার্চ) দুপুরে কুড়িগ্রামের চিলমারী উপজেলার খরখরিয়া ভরট্টপাড়ায় অবস্থিত বীরমুক্তিযোদ্ধা সংগঠক শামসুল হক বিএসসি কারিগরি স্কুল এন্ড কলেজ পরিদর্শনকালে এক সুধি সমাবেশে এ কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী আগামী মাসের একনেকে চিলমারী বন্দরের জন্য প্রজেক্ট পাস হবে। এখানে চিলমারী বন্দরের জন্য প্রয়োজনীয় অবকাঠামো নির্মাণ করা হবে। চিলমারী বন্দর হবে আন্তর্জাতিক নৌ-রুট। চিলমারী বন্দরে ডগইয়ার্ড থাকবে, মেরিন একাডেমি হবে। এখানে জাহাজ মেরামেত হবে। ব্রহ্মপুত্র নদের ডানতীরের অবশিষ্ট অংশও নদী ভাঙনের হাত থেকে রক্ষা করা হবে। চিলমারী-হরিপুর ব্রিজের কাজ শুরু হয়েছে। হতাশ হবেন না। 

তিনি বীরমুক্তিযোদ্ধা সংগঠক শামসুল হক বিএসসি কারিগরি স্কুল এন্ড কলেজের মাঠে মাটি ভরাটের জন্য দুই লাখ টাকা দেয়ার ঘোষণা দেন এবং প্রতিষ্ঠানটির উন্নয়নকল্পে সবরকমের সহযোগিতার আশ্বাস দেন।

প্রতিষ্ঠানের সভাপতি প্রকৌশলী মো. ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ারুল ইসলাম, রমনা মডেল ইউপি চেয়ারম্যান মো. আজগার আলী সরকার, চিলমারী ইউপি চেয়ারম্যান মো. গয়ছল হক মন্ডলসহ অনেকে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE করতে ক্লিক করুন।


পাঠকের মন্তব্য দেখুন
৪৩ লাখ শিক্ষার্থীর টিউশন ফি-উপবৃত্তির হাজার কোটি টাকা বিতরণ শুরু - dainik shiksha ৪৩ লাখ শিক্ষার্থীর টিউশন ফি-উপবৃত্তির হাজার কোটি টাকা বিতরণ শুরু এসএসসি-এইসএসসি পরীক্ষা নিয়ে সিদ্ধান্ত শিগগির : শিক্ষামন্ত্রী - dainik shiksha এসএসসি-এইসএসসি পরীক্ষা নিয়ে সিদ্ধান্ত শিগগির : শিক্ষামন্ত্রী দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে ‘শিক্ষক-অভিভাবক’ সমাবেশ ২৬ জুন - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে ‘শিক্ষক-অভিভাবক’ সমাবেশ ২৬ জুন এনজিওর হাতে যাচ্ছে সরকারি হাসপাতালের ব্যবস্থাপনা! - dainik shiksha এনজিওর হাতে যাচ্ছে সরকারি হাসপাতালের ব্যবস্থাপনা! বিলের মধ্যে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্র: এক চিঠিতেই আটকে গেল ভূমি অধিগ্রহণ - dainik shiksha বিলের মধ্যে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্র: এক চিঠিতেই আটকে গেল ভূমি অধিগ্রহণ ঢাকার রাস্তায় প্রাইভেট ক্যামেরা, ফুটেজের ব্যবসা! - dainik shiksha ঢাকার রাস্তায় প্রাইভেট ক্যামেরা, ফুটেজের ব্যবসা! নির্মাণাধীন ম্যাটসে মেঝে ভরাটে বালুর পরির্বতে মাটি - dainik shiksha নির্মাণাধীন ম্যাটসে মেঝে ভরাটে বালুর পরির্বতে মাটি উচ্চশিক্ষার ক্ষতি পোষাতে শিক্ষাবর্ষের সময় কমানো ও ছুটি বাতিলের পরামর্শ - dainik shiksha উচ্চশিক্ষার ক্ষতি পোষাতে শিক্ষাবর্ষের সময় কমানো ও ছুটি বাতিলের পরামর্শ please click here to view dainikshiksha website