বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে কুপিয়ে জখম

সাভার প্রতিনিধি |

সাভারের খাগানে সিটি ইউনিভার্সিটির ভেতরে মুরাদ হোসেন (২২) নামে এক শিক্ষার্থীকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে। রোববার (১৬ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মুরাদ হোসেন সিটি ইউনিভার্সিটির বিবিএ তৃতীয় সেমিস্টারের শিক্ষার্থী। তিনি সাভারের শাহীবাগ এলাকার মোজাম্মেল হকের ছেলে।

আহত ওই শিক্ষার্থী জানান, রাত ১১টার দিকে সাভারের বাড়ি থেকে সিটি ইউনিভার্সিটির শাহিন পলাশ নামে একছাত্র তাকে ডেকে নিয়ে যায়। এ সময় পূর্বশত্রুতার জের ধরে সিটি ইউনিভার্সিটির স্টেট অফিসার হুমায়ূনের নির্দেশে এমবিবিএর শিক্ষার্থী ফিরোজ হোসেন ও ফয়সাল তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে এবং পিটিয়ে আহত করে মৃত ভেবে ফেলে পালিয়ে যায়।

পরে গোঙানির শব্দ শুনে অন্য শিক্ষার্থীরা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনার পর থেকে অস্ত্রধারী ওই শিক্ষার্থীরা ক্যাম্পাস থেকে গা ঢাকা দিয়েছে। আহত শিক্ষার্থীর সারা শরীরে দাগ রয়েছে ও তার একটি চোখ নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার ওসি আবদুল আউয়াল বলেন, এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


পাঠকের মন্তব্য দেখুন
শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু - dainik shiksha ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা কাল - dainik shiksha গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা কাল শিক্ষকরাই স্মার্ট নাগরিক গড়ার কারিগর: শিল্পমন্ত্রী - dainik shiksha শিক্ষকরাই স্মার্ট নাগরিক গড়ার কারিগর: শিল্পমন্ত্রী এনটিআরসিএর সার্টিফিকেট সংশোধনের নতুন নির্দেশনা - dainik shiksha এনটিআরসিএর সার্টিফিকেট সংশোধনের নতুন নির্দেশনা মর্নিং স্কুলের ছয় সুবিধা উল্লেখ করলেন জেলা শিক্ষা কর্মকর্তা - dainik shiksha মর্নিং স্কুলের ছয় সুবিধা উল্লেখ করলেন জেলা শিক্ষা কর্মকর্তা দেড় মাস পর ক্লাসে ফিরছেন বুয়েট শিক্ষার্থীরা, স্থগিত পরীক্ষার তারিখ ঘোষণা - dainik shiksha দেড় মাস পর ক্লাসে ফিরছেন বুয়েট শিক্ষার্থীরা, স্থগিত পরীক্ষার তারিখ ঘোষণা অষ্টম শ্রেণি পর্যন্ত স্কুলের সংখ্যা বাড়াতে চায় সরকার - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত স্কুলের সংখ্যা বাড়াতে চায় সরকার দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0039069652557373