সামাজিক দূরত্ব বজায় না রাখায় জরিমানা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি |

ফরিদপুরের বোয়ালমারীতে বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে চারটি দোকান মালিকসহ ২১ ব্যক্তিকে ১৩ হাজার ৯ শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার (৬ এপ্রিল) ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাব্বির আহমদ।

জানা যায়, সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। এসময় রুপাপাত বাজার, সহস্রাইল বাজার ও পরমেশ্বরদী বাজার এলাকায় এ সব জরিমানা করা হয়।

সাব্বির আহমেদ বলেন, দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ও ১৮৮ ধারায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করা, দোকানের সামনে আড্ডা দেয়া, অপ্রয়োজনে ঘোরাঘুরি করা, সামাজিক দূরত্ব ও নিরাপত্তা বজায় না রাখায় ২১ ব্যক্তি ও অননুমোদিত দোকান খালা রাখায় ৪ দোকান মালিককে জরিমানা করা হয়। ২৫টি মামলায় মোট ১৩ হাজার ৯শ টাকা আদায় করা হয় এবং ২ জন ব্যক্তিকে ৬ ঘণ্টার আটকাদেশ দেয়া হয়।


পাঠকের মন্তব্য দেখুন
সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান - dainik shiksha সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু লিখিততে প্রক্সি দিয়ে পার, মৌখিক পরীক্ষায় এসে ধরা - dainik shiksha লিখিততে প্রক্সি দিয়ে পার, মৌখিক পরীক্ষায় এসে ধরা কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষক কেনো বদলি চান - dainik shiksha শিক্ষক কেনো বদলি চান ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে - dainik shiksha ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে please click here to view dainikshiksha website Execution time: 0.0032060146331787