সার্ভিস প্রমোটর নিয়োগ দেবে মেরী স্টোপস

নিজস্ব প্রতিবেদক |

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মেরী স্টোপস বাংলাদেশ। প্রতিষ্ঠানটি  সার্ভিস প্রমোটর পদে এই নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম

সার্ভিস প্রমোটর

যোগ্যতা

প্রার্থীকে যেকোনো বিভাগে ন্যূনতম স্নাতক পাস হতে হবে। স্বনামধন্য কোনো প্রতিষ্ঠানে মার্কেটিং অথবা বিসিসি কার্যক্রমে মাঠ পর্যায়ে  এক বছর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

অন্যান্য যোগ্যতা:

রিপ্রোডাক্টটিভ হেলথ, সার্ভিস মার্কেটিংয়ে কাজ করার অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীকে মাঠ পর্যায়ে বিপনণ কাজে সংস্থার লক্ষ্যমাত্রা অর্জনের জন্য ফার্মেসী/গ্রাম্য ডাক্তার/ডাক্তারদের সাথে সুসম্পর্ক তৈরীর মানসিকতা ও যোগ্যতা থাকতে হবে। প্রার্থীকে স্মার্ট, উদ্যোমী ও কর্মঠ হতে হবে।

কর্মস্থল

জয়পুরহাট

বেতন-ভাতা

আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, দুজন পরিচয়দানকারীর (অনাত্মীয়) নাম, ঠিকানাসহ [যার একজনকে অবশ্যই পূর্বের/ বর্তমান কর্মস্থলের হতে হবে] পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত অথবা মেরী স্টোপস বাংলাদেশের নির্ধারিত সিভি ফরমে প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও প্রশিক্ষণের কাগজপত্রসহ আগামী  ১০অক্টোবর ২০২০ তারিখের মধ্যে মহাব্যবস্থাপক, মানবসম্পদ ও প্রশাসন, মেরী স্টোপস বাংলাদেশ, বাড়ি # ৬/২, ব্লক # এফ, কাজী নজরুল ইসলাম রোড, লালমাটিয়া হাউজিং এস্টেট, ঢাকা-১২০৭ ঠিকানায়  অনুরোধ করা যাচ্ছে। সিভি ফরম পাওয়া যাবে {https://mariestopes.org.bd/join-our-team/ এই লিঙ্কে।

আবেদনপত্র ও খামের উপর প্রার্থীত পদ ও কর্মস্থলের নাম অবশ্যই উল্লেখ করতে হবে। মেরী স্টোপস বাংলাদেশ এ কর্মরত প্রার্থীদের ক্ষেত্রে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। মেরী স্টোপস বাংলাদেশ কর্মক্ষেত্রে সুষ্ঠু ও সহায়ক কর্ম পরিবেশ নিশ্চিত করতে বদ্ধপরিকর।যেকোনো ধরনের তদ্বির প্রার্থীর অযোগ্যতা হিসাবে বিবেচিত হবে।

আবেদনের শেষ তারিখ

আগ্রহী প্রার্থীরা   ১০ অক্টোবর ২০২০পর্যন্ত আবেদন করতে পারবেন।


পাঠকের মন্তব্য দেখুন
স্কুল-কলেজ শিক্ষকদের এপ্রিল মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের এপ্রিল মাসের এমপিওর চেক ছাড় শ্রেষ্ঠ শিক্ষকের মানদণ্ড কী? - dainik shiksha শ্রেষ্ঠ শিক্ষকের মানদণ্ড কী? অবসর-কল্যাণে শিক্ষার্থীদের দেয়া টাকা জমার কড়া তাগিদ - dainik shiksha অবসর-কল্যাণে শিক্ষার্থীদের দেয়া টাকা জমার কড়া তাগিদ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে সুপ্রিম কোর্টের ফতোয়ার রায় পাঠ্যপুস্তকে নিতে হবে - dainik shiksha সুপ্রিম কোর্টের ফতোয়ার রায় পাঠ্যপুস্তকে নিতে হবে সরকারি কলেজ মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদিমের চাকরি জাতীয়করণ দাবি - dainik shiksha সরকারি কলেজ মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদিমের চাকরি জাতীয়করণ দাবি শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কাজ চলছে: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কাজ চলছে: শিক্ষামন্ত্রী বিএসসি মর্যাদার দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মাসব্যাপী কর্মসূচি - dainik shiksha বিএসসি মর্যাদার দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মাসব্যাপী কর্মসূচি please click here to view dainikshiksha website Execution time: 0.0023460388183594