সিদ্ধেশ্বরী কলেজে অনার্স ১ম বর্ষ ভর্তি বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে সিদ্ধেশ্বরী কলেজে ২০২০-২১ শিক্ষাবর্ষে অনার্স ১ম বর্ষে ভর্তি কার্যক্রম ২৮ জুলাই থেকে শুরু হয়েছে । জাতীয় বিশ্ববিদ্যালয়ের র‌্যাংকিংয়ে জাতীয় পর্যায়ে তৃতীয় স্থান অধিকার করা এ বেসরকারি কলেজে ভর্তির আবেদন চলবে ১৪ আগস্ট পর্যন্ত।

বাংলা, ইংরেজি, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি, দর্শন, সমাজবিজ্ঞান, অর্থনীতি, সমাজকর্ম, রাষ্ট্রবিজ্ঞান, হিসাববিজ্ঞান,  ব্যবস্থাপনা, মার্কেটিং, ফিন্যাস এন্ড ব্যাংকিং, গণিত, প্রাণরসায়ন, প্রাণিবিজ্ঞান, মনোবিজ্ঞান ও গার্হস্থ্য অর্থনীতি বিষয়ে ভর্তিচ্ছু ছাত্র-ছাত্রীদের ২৮ জুলাই থেকে ১৪ আগস্টের মধ্যে www.nu.ac.bd/admissions থেকে Siddheswari College পছন্দ দিয়ে অনলাইনে আবেদন করতে হবে।  আবেদন ফরমটি প্রিন্ট করে সংরক্ষণ করতে হবে এবং WhatsApp-এ (01882-444743) পাঠাতে হবে। 

১৬ আগস্টের মধ্যে ২৫৪ টাকা (বিকাশ চার্জসহ) 01882-444743 নম্বরে পেমেন্ট করতে হবে। Reference এ  Admission Roll দিতে হবে। অন্যথায় আবেদন বাতিল হবে। বিস্তারিত নিচে দেখুন। 

 


পাঠকের মন্তব্য দেখুন
এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির - dainik shiksha খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি - dainik shiksha উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি শিক্ষক হতে চান না শিক্ষক দম্পতিদের কৃতী সন্তানরা - dainik shiksha শিক্ষক হতে চান না শিক্ষক দম্পতিদের কৃতী সন্তানরা কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0024168491363525