সিদ্ধেশ্বরী গার্লস কলেজে অনার্স ১ম বর্ষে ভর্তি বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে সিদ্ধেশ্বরী গার্লস  কলেজে ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে অনার্স ১ম বর্ষে  ভর্তি কার্যক্রম শুরু হয়েছে ১ সেপ্টেম্বর। চলবে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত।

বাংলা,ইংরেজি, সমাজকর্ম, অর্থনীতি,মার্কেটিং, হিসাববিজ্ঞান, ব্যবস্থাপনা, উদ্ভিদবিজ্ঞান, ও গার্হস্থ্য অর্থনীতি বিষয়ে ভর্তিচ্ছু ছাত্র-ছাত্রীদের ১ থেকে ১৯ সেপ্টেম্বরে মধ্যে www.nu.ac.bd/admissions থেকে SIDDSHESWARI GIRLS College,Code :6448-এ অনলাইনে আবেদন করে প্রিন্ট কপি ও ২৫০ টাকা কলেজ অফিসে  ২০ সেপ্টেম্বরের মধ্যে জমা দিয়ে নিশ্চয়ন করতে হবে। কলেজের হেল্প ডেস্ক থেকে অনলাইনে আবেদন করা যাবে। 

 


পাঠকের মন্তব্য দেখুন
সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান - dainik shiksha সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু লিখিততে প্রক্সি দিয়ে পার, মৌখিক পরীক্ষায় এসে ধরা - dainik shiksha লিখিততে প্রক্সি দিয়ে পার, মৌখিক পরীক্ষায় এসে ধরা কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষক কেনো বদলি চান - dainik shiksha শিক্ষক কেনো বদলি চান ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে - dainik shiksha ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে please click here to view dainikshiksha website Execution time: 0.0044510364532471