সিভিল এভিয়েশন স্কুল এন্ড কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

সিভিল এভিয়েশন স্কুল এন্ড কলেজে প্রতিষ্ঠানের নিজস্ব অর্থায়নে অস্থায়ী ভিত্তিতে ৫১ পদে শিক্ষক, কর্মচারী নিয়োগ দেওয়া হবে। 
আগ্রহী প্রার্থীদরে মোবাইল নম্বর উল্লেখপূর্বক শিক্ষাগত যোগ্যতার সকল সনদ, জাতীয় পরিচয়পত্র ও অভিজ্ঞতা সনদের (যদি থাকে) সত্যায়িত কপি, সদ্য তোলা ২ কপি পাসপোর্ট ও ১ কপি স্ট্যাম্প আকারের রঙিন ছবি (আলাদা খামে), 'পে-অর্ডার' এবং জীবন বৃত্তান্তসহ আগামী ৩ আগস্টের মধ্যে নিম্ন ঠিকানায় পাঠাতে হবে। 

যোগাযোগ : অধ্যক্ষ, সিভিল এভিয়েশন স্কুল এন্ড কলেজ, কুর্মিটোলা

ই-মেইল : [email protected]

বিস্তারিত নিচে দেখুন-

 


পাঠকের মন্তব্য দেখুন
সরকার প্রতিটি নাগরিকের অধিকার রক্ষায় অঙ্গীকারবদ্ধ - dainik shiksha সরকার প্রতিটি নাগরিকের অধিকার রক্ষায় অঙ্গীকারবদ্ধ কারিগরির এসএসসি ও দাখিলের রেজিস্ট্রেশনের সময় ফের বাড়লো - dainik shiksha কারিগরির এসএসসি ও দাখিলের রেজিস্ট্রেশনের সময় ফের বাড়লো প্রাথমিকের ডিজির অপসারণ ছাড়া কাজে ফিরবেন না কর্মকর্তা-কর্মচারীরা - dainik shiksha প্রাথমিকের ডিজির অপসারণ ছাড়া কাজে ফিরবেন না কর্মকর্তা-কর্মচারীরা ‘তুমি কে আমি কে? আদুভাই আদুভাই’ স্লোগান শেকৃবি শিক্ষার্থীদের - dainik shiksha ‘তুমি কে আমি কে? আদুভাই আদুভাই’ স্লোগান শেকৃবি শিক্ষার্থীদের মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতে একগুচ্ছ প্রস্তাব - dainik shiksha মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতে একগুচ্ছ প্রস্তাব ঢাবির নতুন প্রক্টর অধ্যাপক সাইফুদ্দিন আহমদ - dainik shiksha ঢাবির নতুন প্রক্টর অধ্যাপক সাইফুদ্দিন আহমদ কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0026290416717529