স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

লালমনিরহাট প্রতিনিধি |

লালমনিরহাটের হাতীবান্ধায় পড়া দেখিয়ে দেয়ার অযুহাতে লাজু (৩০) নামে এক যুবকের বিরুদ্ধে ৪র্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার (১৭ ফেব্রুয়ারি) রাতে উপজেলার দক্ষিণ পারুলিয়া গ্রামে ওই ছাত্রীর বাড়িতে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ওই যুবক উপজেলার একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। সে বিবাহিত বলে জানা গেছে।

এ বিষয়ে ওই ছাত্রীর মা দৈনিক শিক্ষাডটকমকে জানান, ‘লাজু আমাদের প্রতিবেশি। সে মাঝে মাঝে আমাদের বাড়িতে এসে আমার মেয়েকে পড়া দেখিয়ে দিতো। এরই ধারাবাহিকতায় সোমবার রাতে সে আমাদের বাড়িতে আসে। এ সময় আমার মেয়ে ঘরে একাই পড়ছিল এবং আমি রান্না ঘরে রান্না করছিলাম। এই সুযোগে লাজু আমার মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। এ সময় মেয়ের চিৎকার শুনে ছুটে গিয়ে দেখি আমার মেয়ে রক্তাক্ত অবস্থায় পরে আছে এবং ব্যথা ও যন্ত্রণায় কান্না করছে। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।’

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাঈম হাসান নয়ন দৈনিক শিক্ষাডটকমকে জানান, ধর্ষণের শিকার ওই ছাত্রীর প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক শিক্ষাডটকমকে জানান, ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


পাঠকের মন্তব্য দেখুন
ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি - dainik shiksha ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ - dainik shiksha শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ অষ্টম পর্যন্ত অবৈতনিক শিক্ষায় সরকারকে সহযোগিতা করবে ইউএনএফপিএ - dainik shiksha অষ্টম পর্যন্ত অবৈতনিক শিক্ষায় সরকারকে সহযোগিতা করবে ইউএনএফপিএ ইসরায়েলকে বোমা পাঠানো বন্ধ রাখছে যুক্তরাষ্ট্র - dainik shiksha ইসরায়েলকে বোমা পাঠানো বন্ধ রাখছে যুক্তরাষ্ট্র ভুইফোঁড় শিক্ষক সমিতি নেতাদের এমপিও বাতিল হতে পারে - dainik shiksha ভুইফোঁড় শিক্ষক সমিতি নেতাদের এমপিও বাতিল হতে পারে শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ - dainik shiksha শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ ঢাকা শিক্ষা বোর্ডের জাপান টিকিট ৩০ লাখ! - dainik shiksha ঢাকা শিক্ষা বোর্ডের জাপান টিকিট ৩০ লাখ! জাল সনদধারী শিক্ষকের এমপিও বাতিল - dainik shiksha জাল সনদধারী শিক্ষকের এমপিও বাতিল কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.002540111541748