স্কুলছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নরসিংদী প্রতিনিধি |

নরসিংদীর রায়পুরার মির্জানগর থেকে মো. আনিছ আহমেদ (১৮) নামে এক স্কুলছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৫ এপ্রিল) খানাবাড়ি রেলওয়ে স্টেশনের পাশের হোগলাকান্দি টেকপাড়া ব্রিজ থেকে এ মরদেহ উদ্ধার করে আমিরগঞ্জ ফাঁড়ি পুলিশ।

মৃত মো. আনিছ আহমেদ নেত্রকোণা সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের মো. গোলাপ মিয়ার ছেলে ও নেত্রকোণা সদরের শাহ জাহান একাডেমি থেকে এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছিল।

জানা যায়, আনিছ বাবা ও সৎ মায়ের সঙ্গে রায়পুরা উপজেলার মির্জানগর গ্রামে থাকতো। তার বাবা নরসিংদীর শিবপুরে থার্মেক্স ইয়ার্ন ডাইং কারখানায় নিরাপত্তা কর্মীর কাজ করেন। গত ২৫ মার্চ আনিছ রায়পুরার মির্জানগরে আসে। গত রাতে আনিস কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যায়। পরে সকালে বাড়ি থেকে এক কিলোমিটার দূরে খানাবাড়ি রেলওয়ে স্টেশন সংলগ্ন হোগলাকান্দি ব্রিজে আনিছের ঝুলন্ত মরদেহ দেখতে পান স্থানীয়রা।

খবর পেয়ে আমিরগঞ্জ ফাঁড়ি পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। 

এ ব্যাপারে আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক অভিজিৎ বলেন,  ময়নাতদন্ত রিপোর্ট আসার পর তার মৃত্যুর রহস্য জানা যাবে।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0023729801177979