স্কুলের ম্যানেজিং কমিটির সদস্যের ওপর সভাপতির হামলা

যশোর প্রতিনিধি |

যশোর সদর উপজেলার চাঁচড়া গোয়ালদাহ কল্যাণদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির মিটিংয়ে প্রতিষ্ঠানটির সভাপতি ও ইউনিয়ন পরিষদ সদস্য ইয়াছিন আলী শিক্ষানুরাগী সদস্য সহিদুল ইসলামের ওপর হামলা করেছে বলে অভিযোগ উঠেছে। সহিদুল ইসলাম একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। শনিবার (১৭ অক্টোবর) চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিয়ার রহমান প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলন থেকে তিনি বলেন, সহিদুল ইসলাম পুলেরহাট মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। টানা দুই মেয়েদে তিনি গোয়ালদাহ কল্যাণদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ছিলেন। সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের সুপারিশে তিনি বর্তমানে ওই প্রতিষ্ঠানের শিক্ষানুরাগী সদস্য মনোনিত হয়েছেন। গত ৪ অক্টোবর প্রধান শিক্ষক জয়নাব খাতুন চিঠির মাধ্যমে অভিভাবক মিটিং ডাকেন। মিটিংয়ে উপস্থিত হয়ে সভাপতি ইয়াসিন আলী কেন মিটিং ডাকা হয়েছে এই নিয়ে প্রধান শিক্ষকের সাথে তর্ক-বির্তক শুরু করেন। একপর্যায়ে সভাপতি ভাই আরিফ ও জুয়েল প্রধান শিক্ষকের ঔদ্ধত্যপূর্ণ আচারণ করে।

সংবাদ সম্মেলনে দাবি করা হয়, এসময় বাধা দিলে তারা সহিদুল ইসলামের ওপর হামলা করে ৩১ হাজার টাকা ছিনিয়ে নেয় ও আহত করে।তিনি মাথা ও ঘাড়ে মারাত্মক আঘাত পেয়েছেন। বর্তমানে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওয়াজেদ আলী মোড়ল, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী বেদারুল কাদির, সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের ফিরোজ হোসেনসহ অনেকে।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0024600028991699