স্কুল ভবন রঙ করতে গিয়ে নিচে পড়ে মিস্ত্রীর মৃ*ত্যু

গাজীপুর প্রতিনিধি |

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার চৈতরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনে রঙ করতে গিয়ে চারতলা থেকে নিচে পড়ে আলমগীর হোসেন (৫৫) নামে এক মিস্ত্রীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত আলমগীর হোসেন স্থানীয় ভাইয়াসূতী গ্রামের বাছির উদ্দিনের ছেলে। তিনি রঙ মিস্ত্রী হিসেবে কাজ করতেন।

চৈতরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুজিবুর রহমান দৈনিক শিক্ষাডটকমকে জানান, বিদ্যালয় ভবনের তিন ও চার তলার নির্মাণ কাজ চলছে। বৃহস্পতিবার সকালে রং মিস্ত্রী আলমগীর হোসেন তার এক সহকারীকে সঙ্গে নিয়ে ভবনের চারতলায় রঙ করছিলেন। বেলা সাড়ে ১১টার দিকে হঠাৎ আলমগীর হোসেন চারতলা থেকে ভবনের নিচ তলায় পড়ে যান। তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) ওয়াহিদুজ্জামান দৈনিক শিক্ষাডটকমকে বলেন, খবর পেয়ে হাসপাতাল থেকে লাশ উদ্ধার করা হয়। পরে নিহতের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
অধ্যক্ষের অনুপস্থিতিতে শিক্ষকদের বেতন সভাপতির একক স্বাক্ষরে - dainik shiksha অধ্যক্ষের অনুপস্থিতিতে শিক্ষকদের বেতন সভাপতির একক স্বাক্ষরে জোর করে পদত্যাগ, ভালো নেই স্ট্রোক করা সেই অধ্যক্ষ - dainik shiksha জোর করে পদত্যাগ, ভালো নেই স্ট্রোক করা সেই অধ্যক্ষ বরিশালে থানায় শিক্ষার্থীদের হামলা-ভাঙচুর - dainik shiksha বরিশালে থানায় শিক্ষার্থীদের হামলা-ভাঙচুর হাজিরা মেশিন কাজে আসেনি ১৬৯ বিদ্যালয়ে, গচ্চা ৩৭ লাখ টাকা - dainik shiksha হাজিরা মেশিন কাজে আসেনি ১৬৯ বিদ্যালয়ে, গচ্চা ৩৭ লাখ টাকা পদ্মার ভাঙনে বিলীনের শঙ্কায় দুই স্কুল - dainik shiksha পদ্মার ভাঙনে বিলীনের শঙ্কায় দুই স্কুল কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0036468505859375