স্ত্রীর রাগ ভাঙাতে ছুটি চাইলেন শিক্ষা কর্মকর্তা! - বিবিধ - দৈনিকশিক্ষা


স্ত্রীর রাগ ভাঙাতে ছুটি চাইলেন শিক্ষা কর্মকর্তা!

দৈনিকশিক্ষা ডেস্ক |

স্বামীর সঙ্গে রাগ করে ছেলে মেয়েকে নিয়ে বাপের বাড়ি চলে গেছে বউ। কিন্তু স্ত্রীর রাগ ভাঙাতে মরিয়া স্বামী। আবার অফিসও মিস করার সুযোগ নেই। তাই ছুটির আবেদন করেছেন তিনি। ছুটির আবেদনপত্রে বসকে উদ্দেশ করে লিখেছেন, বউ আমার ওপর রাগ করে বাপের বাড়ি চলে গেছে। স্ত্রীর রাগ ভাঙাতে হবে। দয়া করে তিন দিনের ছুটি দিন।

সাধারণত অসুস্থ হলে, পরিবারে কোনো ঘটনা ঘটলে বা ঘুরতে যাওয়ার জন্য বসের কাছে ছুটির আবেদন করেন কর্মীরা। কিন্তু সেই সব আবেদনকে ছাপিয়ে গেছে ভারতের উত্তরপ্রদেশের কানপুরের এক কেরানির এই আবেদনপত্র।

এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, ওই ব্যক্তির নাম শামশাদ আহমেদ। তিনি কানপুরের একজন শিক্ষা কর্মকর্তা। কয়েক দিন আগে বউয়ের সঙ্গে কথা কাটাকাটি হয় তার। দুই মেয়েকে সঙ্গে নিয়ে শামশাদের স্ত্রী বাপের বাড়ি চলে যান। বিষয়টি নিয়ে খুবই পীড়ায় ভুগছিলেন শামশাদ। কী করবেন ভেবে পাচ্ছিলেন না। শেষমেশ আসল কারণ জানিয়ে বসকে ছুটির আবেদন করেন তিনি। ৪ আগস্ট থেকে ৬ আগস্ট পর্যন্ত ছুটির আবেদন করেছেন শামশাদ।

আবেদনপত্রে শামশাদ আরও লিখেছেন, এই সমস্যা সমাধানে আমাকে বউয়ের কাছে যেতেই হবে। ওর রাগ ভাঙিয়ে বাড়ি ফিরিয়ে আনতে হবে। যতই হোক, ভালবাসার বিষয় তো!’ শামশাদের এমন আবেদন ফেলতে পারেননি তার বস। ছুটি মঞ্জুর হয়েছে তার।


পাঠকের মন্তব্য দেখুন
১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা এ বছরের শেষে - dainik shiksha ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা এ বছরের শেষে স্কুল-কলেজে র‌্যাগ ডের নামে ডিজে পার্টি-গুন্ডামি নয় - dainik shiksha স্কুল-কলেজে র‌্যাগ ডের নামে ডিজে পার্টি-গুন্ডামি নয় সরকার সাহসী উদ্যোগ নিয়েছে : জ্বালানির মূল্যবৃদ্ধি নিয়ে শিক্ষামন্ত্রী - dainik shiksha সরকার সাহসী উদ্যোগ নিয়েছে : জ্বালানির মূল্যবৃদ্ধি নিয়ে শিক্ষামন্ত্রী এসএসসির সনদ বিতরণ শুরু ২১ আগস্ট - dainik shiksha এসএসসির সনদ বিতরণ শুরু ২১ আগস্ট হিজাব কাণ্ড : শোকজের জবাব দেয়ার ৭ মিনিট পরই শিক্ষক বরখাস্ত - dainik shiksha হিজাব কাণ্ড : শোকজের জবাব দেয়ার ৭ মিনিট পরই শিক্ষক বরখাস্ত শিক্ষক নিয়োগ : অর্ধলক্ষ শূন্যপদের প্রত্যাশা, আসছে সংশোধনের সুযোগ - dainik shiksha শিক্ষক নিয়োগ : অর্ধলক্ষ শূন্যপদের প্রত্যাশা, আসছে সংশোধনের সুযোগ please click here to view dainikshiksha website