সড়ক দুর্ঘটনায় মাদরাসা সুপারসহ নিহত ২

বগুড়া প্রতিনিধি |

বগুড়ায় ট্রাকের সঙ্গে সিএনজি চালিত থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত ও চারজন আহত হয়েছে। মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে শাজাহানপুর উপজেলার গোহাইল নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। এ সময় সড়কের উভয় পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে থানা ও হাইওয়ে পুলিশ গিয়ে সড়ক থেকে দুর্ঘটনা কবলিত পরিবহন সরিয়ে নিলে প্রায় এক ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

নিহতরা হলেন- বগুড়ার নন্দীগ্রাম উপজেলার কালিশ পুনাইল ফাজিল মাদরাসার সুপার মাওলানা তোফাজ্জল হোসেন বুলবুল (৫৫) ও কাহালু উপজেলার মহিষামুরা গ্রামের মনছের আলী শেখের ছেলে ধান ব্যবসায়ী নূরুল ইসলাম (৪৫)।

থানা-পুলিশ জানায়, রাজশাহী থেকে চিনি বোঝাই একটি ট্রাক বগুড়া যাচ্ছিল। অপরদিকে বগুড়া থেকে সিএনজি চালিত একটি থ্রি হুইলার ৫ জন যাত্রী নিয়ে নন্দীগ্রাম যাচ্ছিল। পথিমধ্যে শাজাহানপুর উপজেলার গোহাইল বাজার সংলগ্ন গ্রামীণ ব্যাংকের সামনে মহাসড়কে দুইটি যানবাহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে থ্রি হুইলারটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই দুজন যাত্রী নিহত এবং চালকসহ চারজন আহত হন। দুর্ঘটনার পর পরই ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। স্থানীয় লোকজন হতাহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

হাইওয়ে পুলিশের কুন্দারহাট ফাঁড়ির উপ-পরিদর্শক কাজল নন্দী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ট্রাকটির যান্ত্রিক ত্রুটির কারণে চালক নিয়ন্ত্রণ হারিয়ে থ্রি হুইলারকে চাপা দেয়। দুর্ঘটনা কবলিত পরিবহন দুটি মহাসড়ক থেকে সরিয়ে পুলিশের জিম্মায় নেওয়া হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।


পাঠকের মন্তব্য দেখুন
কিরগিজস্তানে বাংলাদেশি ১২শ’ শিক্ষার্থীর আতঙ্কে দিন কাটছে - dainik shiksha কিরগিজস্তানে বাংলাদেশি ১২শ’ শিক্ষার্থীর আতঙ্কে দিন কাটছে বিলেত সফরে শিক্ষামন্ত্রী - dainik shiksha বিলেত সফরে শিক্ষামন্ত্রী ডলার সংকটে কঠিন হচ্ছে বিদেশে উচ্চশিক্ষা - dainik shiksha ডলার সংকটে কঠিন হচ্ছে বিদেশে উচ্চশিক্ষা সুপাড়ি চুরির সন্দেহে দুই ছাত্রকে নির্যা*তন - dainik shiksha সুপাড়ি চুরির সন্দেহে দুই ছাত্রকে নির্যা*তন ডক্টরেট ডিগ্রি পেলো বিড়াল - dainik shiksha ডক্টরেট ডিগ্রি পেলো বিড়াল নামী স্কুলগুলোর ফলে পিছিয়ে পড়ার নেপথ্যে - dainik shiksha নামী স্কুলগুলোর ফলে পিছিয়ে পড়ার নেপথ্যে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0033390522003174