হাতুড়ি দিয়ে পিটিয়ে শিক্ষার্থী হত্যা - কলেজ - দৈনিকশিক্ষা


হাতুড়ি দিয়ে পিটিয়ে শিক্ষার্থী হত্যা

রাজবাড়ী প্রতিনিধি |

রাজবাড়ীর পাংশায় মোহাম্মদ সিফাত নামের এক কলেজছাত্রকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত সাড়ে আটটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত সিফাত উপজেলার হাবাসপুর ইউনিয়নের কাচারীপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। তিনি পাংশা বিশ্ববিদ্যালয় কলেজের ২০২০ সালের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী ছিলেন।

সিফাতের বন্ধু স্বপন জানান, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সিফাত ও তিনি পাংশার চরঝিকড়ি গ্রামে ব্যাডমিন্টন খেলা দেখে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। পথে কাচারীপাড়া বড় মসজিদ এলাকায় দুর্বৃত্তরা গাছের গুঁড়ি ফেলে তাদের গতিরোধ করে। এসময় তাদেরকে উদ্দেশ্য করে ইট ছুঁড়ে মারে দুর্বৃত্তরা। তিনি ভয়ে সেখান থেকে দৌড়ে পালালেও সিফাত পালাতে পারেননি। পরে দুর্বৃত্তরা সিফাতকে হাতুড়ি ও ইট দিয়ে পিটিয়ে মেরে ফেলে রেখে যায়। তাদের বহনকারী মোটরসাইকেলটিও ভাংচুর করে। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় সিফাতকে উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।
 
সিফাতের বন্ধু আরও জানান, সিফাতের ফটোগ্রাফি করার প্রবল ইচ্ছা ছিল। একারণে ভারতে পড়াশোনার জন্য আবেদনও করেছিলেন।

সিফাতের চাচা জাকির হোসেন জানান, এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী, দুর্বৃত্তরা তার ভাতিজাকে নির্মমভাবে হত্যা করেছে। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন জানান, এ ব্যাপারে এখনও কেউ কোনো লিখিত অভিযোগ দেয়নি। তবে বিষয়টি তিনি শুনেছেন। পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তিনি বলেন, নিহতের পরিবার লাশের সঙ্গে রয়েছে। নিহতের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্ত করা হবে। মামলা দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব (লিংক যাবে) করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE করতে ক্লিক করুন।


পাঠকের মন্তব্য দেখুন
১৩তম গ্রেডে বেতন পাবেন প্রাথমিকের সব শিক্ষক - dainik shiksha ১৩তম গ্রেডে বেতন পাবেন প্রাথমিকের সব শিক্ষক প্রাথমিকে ভর্তিকৃত শিক্ষার্থীর সংখ্যা জানতে চেয়ে চিঠি - dainik shiksha প্রাথমিকে ভর্তিকৃত শিক্ষার্থীর সংখ্যা জানতে চেয়ে চিঠি স্বপদে বহাল ষাটোর্ধ্ব প্রধান শিক্ষক, সরকারি আদেশ উপেক্ষা - dainik shiksha স্বপদে বহাল ষাটোর্ধ্ব প্রধান শিক্ষক, সরকারি আদেশ উপেক্ষা দেশে এল করোনার টিকা - dainik shiksha দেশে এল করোনার টিকা ইএফটিতে বেতন : এমপিও সংশোধন নিয়ে শিক্ষকদের দুশ্চিন্তা বন্ধের উদ্যোগ চাই - dainik shiksha ইএফটিতে বেতন : এমপিও সংশোধন নিয়ে শিক্ষকদের দুশ্চিন্তা বন্ধের উদ্যোগ চাই অ্যাসাইনমেন্টেই এইচএসসি বিএম-ভোকেশনালের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের মূল্যায়ন - dainik shiksha অ্যাসাইনমেন্টেই এইচএসসি বিএম-ভোকেশনালের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের মূল্যায়ন টাইমস্কেল : শিক্ষকদের রিট নিষ্পত্তির আদেশ নিয়ে যা বললেন আইনজীবী (ভিডিও) - dainik shiksha টাইমস্কেল : শিক্ষকদের রিট নিষ্পত্তির আদেশ নিয়ে যা বললেন আইনজীবী (ভিডিও) পিকে হালদার কাণ্ডে এন আই খানের নাম ভুলভাবে যুক্ত হওয়ায় বাংলাদেশ ব্যাংকের আবেদন - dainik shiksha পিকে হালদার কাণ্ডে এন আই খানের নাম ভুলভাবে যুক্ত হওয়ায় বাংলাদেশ ব্যাংকের আবেদন বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষায় ন্যূনতম ফি নেয়ার সিদ্ধান্ত - dainik shiksha বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষায় ন্যূনতম ফি নেয়ার সিদ্ধান্ত সংসদে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি - dainik shiksha সংসদে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি please click here to view dainikshiksha website