হেফাজত নেতা নূর হোসাইন গ্রেফতার

মুন্সিগঞ্জে প্রতিনিধি |

মুন্সিগঞ্জে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সদস্য ও খতমে নবুয়ত আন্দোলনের প্রধান মুফতি নূর হোসাইন নূরানীকে (৫৪) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে মুন্সিগঞ্জ সদর উপজেলার মুন্সিরহাট এলাকা থেকে তাঁকে গ্রেফতার করা হয়।

পুলিশ বলছে, গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের ডাকা হরতালের দিন সিরাজদিখান উপজেলার রাজানগর ইউনিয়নে আওয়ামী লীগ নেতা–কর্মীদের বাড়িঘরে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় উসকানিদাতা হিসেবে তাঁকে গ্রেফতার করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর সিদ্দিক আজ শুক্রবার ভোরে বলেন, সম্প্রতি জেলার সিরাজদিখান উপজেলায় হেফাজতে ইসলামের ডাকা হরতালকে কেন্দ্র করে পুলিশের ওপর হামলা, আওয়ামী লীগ নেতা–কর্মীদের বাড়িঘরে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে সিরাজদিখান থানায় একটি মামলা করেছিল। ওই ঘটনায় নূর হোসাইন নূরানীর সম্পৃক্ততা পাওয়া যায়। এরপর গতকাল রাত সাড়ে ১১টার দিকে মুন্সিরহাট এলাকায় নূর হোসাইনের প্রতিষ্ঠিত মাদ্রাসাসংলগ্ন বাসা থেকে জেলা গোয়েন্দা পুলিশ ও সদর থানার পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে তাঁকে গ্রেফতার করে।

বর্তমানে তিনি সদর থানা–পুলিশের হেফাজতে আছেন। এ ছাড়া তাঁর বিরুদ্ধে অন্য কোথাও কোনো মামলা আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। 


পাঠকের মন্তব্য দেখুন
স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ - dainik shiksha ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত - dainik shiksha টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.002312183380127