হোমনায় প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি |

কুমিল্লার হোমনা উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ের শারিরিক প্রতিবন্ধী পাঁচ শিক্ষার্থীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১০ই আগস্ট) দুপুরে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে এ হুইল চেয়ার বিতরণ করা হয়।

হুইল চেয়ার প্রাপ্ত শিক্ষার্থীরা হলো- লটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র শাম মিয়া, মিরাশ নিলখী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র সুমন মিয়া, মাইজচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র হাজেরা বেগম, পূর্ব শ্রীমদ্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র আরাফাত হোসেন এবং দড়িচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র শামীম হাছানকে দৃষ্টি প্রতিবন্ধী হিসেবে চশমা দেওয়া হয়।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.আজিজুর রহমান মোল্লা , উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী শহিদুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা মো. জুলফিকার আলী, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আল আমিনসহ সরকারি কর্মকর্তা ও সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষকগন উপস্থিত ছিলেন।

উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আল আমিন বলেন, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পিডিবি-৩ এর বরাদ্ধ থেকে পাঁচটি হুইল চেয়ার ও একটি চশমা প্রতিবন্ধী ছয় শিক্ষার্থীর মাঝে বিতরণ করা হয়।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0021891593933105