১০ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বদলি - বদলি - দৈনিকশিক্ষা


১০ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বদলি

নিজস্ব প্রতিবেদক |

১০ জন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বদলি করা হয়েছে। তাদের বদলি ও পদায়ন দিয়ে পৃথক প্রজ্ঞাপন জারি করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ। বুধবার (১ সেপ্টেম্বর) তাদের বদলি করে প্রজ্ঞাপন জারি করা হয়। 

জানা গেছে, টাঙ্গাইল সদরের উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহীন আশরাফীকে ঢাকার ধামরাই উপজেলায়, ধামরাই উপজেলার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নায়ার সুলতানাকে মানিকগঞ্জের সাটুরিয়ায়, সাটুরিয়ার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সাইফুল ইসলামকে কুমিল্লার আদর্শ সদর উপজেলায় এবং কুমিল্লা আদর্শ সদরের উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ইকবাল হাসানকে ফেনী সদর উপজেলায় বদলি করা হয়েছে।

একই সাথে টাঙ্গাইল কালিহাতির উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রোকেয়া খাতুনকে টাঙ্গাইল সদর উপজেলায়, ফেনী সদরের উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাজনীন সুলতানাকে টাঙ্গাইল গোপালপুরে, ময়মনসিংহ ফুলবাড়িয়ার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আবুল কালাম আজাদকে রাজবাড়ীর পাংশায় এবং পাংশার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস এম নাসিম আখতারকে একই জেলার কালুখালী উপজেলায় বদলি করা হয়েছে। 

আর নাটোর গুরুদাসপুরের উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. হাফিজুর রহমানকে পাবনা সদর উপজেলায় এবং পাবনা সদরের উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ওয়াহেদুজ্জামানকে নাটোরের গুরুদাসপুর উপজেলায় বদলি করা হয়েছে। 

অধিদপ্তর বলছে, বদলিকৃত কর্মকর্তাদের আগামী ৯ সেপ্টেম্বরের মধ্যে বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত হতে হবে। তা না হলে এদিন অপরাহ্ন থেকে তাৎক্ষণিক অবমুক্ত বলে গণ্য হবেন। 

দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য কর্মকর্তাদের বদলির প্রজ্ঞাপন তুলে ধরা হলো। 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল   SUBSCRIBE করতে ক্লিক করুন।


পাঠকের মন্তব্য দেখুন
অ্যাসাইনমেন্টের সঙ্গে স্কুলের বেতনের সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী - dainik shiksha অ্যাসাইনমেন্টের সঙ্গে স্কুলের বেতনের সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী শিক্ষক নিয়োগ দেওয়া হয় তদবিরে : সেতুমন্ত্রী - dainik shiksha শিক্ষক নিয়োগ দেওয়া হয় তদবিরে : সেতুমন্ত্রী ছাত্রীর চুল কেটে দেওয়ায় শিক্ষকের বিরুদ্ধে মামলা - dainik shiksha ছাত্রীর চুল কেটে দেওয়ায় শিক্ষকের বিরুদ্ধে মামলা এ সপ্তাহে প্রাথমিক বিদ্যালয়ে সারপ্রাইজ ভিজিট শুরু - dainik shiksha এ সপ্তাহে প্রাথমিক বিদ্যালয়ে সারপ্রাইজ ভিজিট শুরু অষ্টম-নবম শ্রেণির ক্লাস দুই দিন : নতুন রুটিন প্রকাশ - dainik shiksha অষ্টম-নবম শ্রেণির ক্লাস দুই দিন : নতুন রুটিন প্রকাশ করোনার বন্ধে এক স্কুলেই অর্ধশতাধিক বাল্যবিবাহ - dainik shiksha করোনার বন্ধে এক স্কুলেই অর্ধশতাধিক বাল্যবিবাহ please click here to view dainikshiksha website