১৬তম শিক্ষক নিবন্ধনের ভাইভার অ্যাডমিট কার্ড প্রকাশ - শিক্ষক নিবন্ধন - দৈনিকশিক্ষা


১৬তম শিক্ষক নিবন্ধনের ভাইভার অ্যাডমিট কার্ড প্রকাশ

নিজস্ব প্রতিবেদক |

১৬তম শিক্ষক নিবন্ধনের ভাইভার অ্যাডমিট কার্ড প্রকাশ করেছে এনটিআরসিএ।  শনিবার (২৮ নভেম্বর) রাতে িএটি প্রকাশ হয়। প্রার্থীরা নির্ধারিত ওয়েবসাইটে লগইন করে প্রবেশপত্র কার্ড ডাউনলোড করতে পারবেন। আগামী ২ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে ১৬তম শিক্ষক নিবন্ধনের ভাইভা পরীক্ষা। 

জানা গেছে, লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ইতোমধ্যে এসএমএস পাঠিয়ে অ্যাডমিট প্রকাশের বিষয়টি জানানো হয়েছে। প্রবেশপত্রে প্রার্থীদের নিজ নিজ ভাইভার তারিখ উল্লেখ করা আছে।

নির্ধারিত ওয়েবসাইটে (http://ntrca.teletalk.com.bd/admitcard/index.php) ইউসার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে ভাইভার প্রবেশপত্র ডাউনলোড করা যাবে৷ ডাউনলোডকৃত প্রবেশপত্রটি প্রিন্ট করে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে অ্যাডমিট কার্ডে দেয়া নির্দেশনা যথাযথভাবে অনুসরণ করতে হবে। 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।


পাঠকের মন্তব্য দেখুন
৩০ জানুয়ারি পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়িয়ে আদেশ জারি - dainik shiksha ৩০ জানুয়ারি পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়িয়ে আদেশ জারি শিশুদের স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তির আহ্বান গণশিক্ষা প্রতিমন্ত্রীর - dainik shiksha শিশুদের স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তির আহ্বান গণশিক্ষা প্রতিমন্ত্রীর কারিগরি শিক্ষায় ভাত-কাপড়ের অভাব হয় না : প্রতিমন্ত্রী - dainik shiksha কারিগরি শিক্ষায় ভাত-কাপড়ের অভাব হয় না : প্রতিমন্ত্রী ‘চলতি বছরে আরো ৫ লাখ মানুষের কর্মসংস্থান হবে আইসিটি খাতে’ - dainik shiksha ‘চলতি বছরে আরো ৫ লাখ মানুষের কর্মসংস্থান হবে আইসিটি খাতে’ ওয়েটিং লিস্ট থেকে সরকারি স্কুলে ভর্তি শুরু ২১ জানুয়ারি - dainik shiksha ওয়েটিং লিস্ট থেকে সরকারি স্কুলে ভর্তি শুরু ২১ জানুয়ারি ‘আরবি পারদর্শী প্রার্থী ছাড়া মাদরাসার লাইব্রেরিয়ান নিয়োগ হতে পারে না' - dainik shiksha ‘আরবি পারদর্শী প্রার্থী ছাড়া মাদরাসার লাইব্রেরিয়ান নিয়োগ হতে পারে না' ২০ জানুয়ারির মধ্যে সরকারি স্কুলে লটারিতে চান্স পাওয়া শিক্ষার্থীদের ভর্তি - dainik shiksha ২০ জানুয়ারির মধ্যে সরকারি স্কুলে লটারিতে চান্স পাওয়া শিক্ষার্থীদের ভর্তি please click here to view dainikshiksha website