১৮ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বদলি - বদলি - দৈনিকশিক্ষা


১৮ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বদলি

নিজস্ব প্রতিবেদক |

১৮জন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বদলি করা হয়েছে। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে তাদের বদলি করে প্রজ্ঞাপন করা জারি করা হয়েছে। রোববার (১০ অক্টোবর) প্রজ্ঞাপনটি জারি করা হয়। 

বদলিকৃতদের মধ্যে মানিকগঞ্জের সাটুরিয়ার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সাইফুল ইসলামকে ফেনী সদরে বদলি করা হয়েছে। ঝিনাইদহ সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এম এ আরিফ সরকারকে সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় বদলি করা হয়েছে। ফরিদপুরের নগরকান্দা উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ মো. কামরুজ্জামানকে ঝিনাইদহ সদর উপজেলায় বদলি করা হয়েছে।

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শাহাদাৎ হোসেনকে বগুড়ার নন্দীগ্রাম উপজেলায়, নন্দীগ্রাম উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ইকরামুল হককে কুষ্টিয়া সদর উপজেলায়, কুষ্টিয়া সদরের উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ফজলুল হককে ফরিদপুরের নগরকান্দা উপজেলায়, মাদারীপুর সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা (চলতি দায়িত্ব) খন্দকার মো. মাকসুদুর রহমানকে মাদারীপুরের শিবচর উপজেলায় বদলি করা হয়েছে। 

বগুড়ার কাহালু উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো, শফিকুল ইসলামকে দুপচাঁচিয়া উপজেলায়, দুপচাঁচিয়া উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মাহফুজুর রহমানকে পাবনার ফরিদপুর উপজেলায়, পাবনার ফরিদপুর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ফজলে এলাহীকে দিনাজপুর চিরিরবন্দর উপজেলায়, চিরিরবন্দরের মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মনজুরুল হককে নওগাঁর ধমইরহাট উপজেলায় এবং লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মখর্তা মো. তৈয়ব আলীকে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বদলি করা হয়েছে। 

এছাড়া রানীশংকৈল উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আল শাহরিয়ারকে নীলফামারী সদর উপজেলায়, নীলফামারী সদর উপজেলার আহমদ আহসান হাবিবকে লালমনিরহাটের হাতিবন্ধা উপজেলায়, নেত্রকোনার কেন্দুয়া উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জাহাঙ্গীর আমলকে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় এবং ঈশ্বরগঞ্জ উপজেলার শিক্ষা কর্মকর্তা মো. আশরাফুল ইসলামকে নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় বদলি করা হয়েছে। 

জানা গেছে, বদলিকৃতদের মধ্যে মানিকগঞ্জের সাটুরিয়ার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, নন্দীগ্রাম উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ইকরামুল হক, কুষ্টিয়া সদরের উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ফজলুল হক, চিরিরবন্দরের মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মনজুরুল হক, রানীশংকৈল উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আল শাহরিয়ার, নীলফামারী সদর উপজেলার আহমদ আহসান হাবিব এবং ঈশ্বরগঞ্জ উপজেলার শিক্ষা কর্মকর্তা মো. আশরাফুল ইসলামকে জনস্বার্থে বদলি করা হয়েছে। 

বদলিকৃতদের ১৭ অক্টোবরের মধ্যে বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে প্রজ্ঞাপনে। 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল   SUBSCRIBE করতে ক্লিক করুন।


পাঠকের মন্তব্য দেখুন
১৬তম শিক্ষক নিবন্ধনে উত্তীর্ণ প্রার্থীদের মেধাতালিকায় অন্তর্ভুক্তি ‘শিগগিরই’ - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনে উত্তীর্ণ প্রার্থীদের মেধাতালিকায় অন্তর্ভুক্তি ‘শিগগিরই’ বৃহস্পতিবার সব প্রাথমিক বিদ্যালয়ে অর্ধদিবস কর্মবিরতি পালনের আহ্বান - dainik shiksha বৃহস্পতিবার সব প্রাথমিক বিদ্যালয়ে অর্ধদিবস কর্মবিরতি পালনের আহ্বান প্রভাষকদের পদোন্নতির রূপরেখা প্রণয়নে ফের সভা বৃহস্পতিবার - dainik shiksha প্রভাষকদের পদোন্নতির রূপরেখা প্রণয়নে ফের সভা বৃহস্পতিবার ৩৫ বছর ধরে কলেজে উর্দু শিক্ষার্থী নেই, তবু নিয়োগ হচ্ছে শিক্ষা ক্যাডার - dainik shiksha ৩৫ বছর ধরে কলেজে উর্দু শিক্ষার্থী নেই, তবু নিয়োগ হচ্ছে শিক্ষা ক্যাডার ‘শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী পড়তে হবে’ - dainik shiksha ‘শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী পড়তে হবে’ সুস্থ আছেন খালেদা জিয়া, অসুস্থতা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর অনুরোধ : ফখরুল - dainik shiksha সুস্থ আছেন খালেদা জিয়া, অসুস্থতা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর অনুরোধ : ফখরুল বঙ্গমাতার নামে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নামকরণের সিদ্ধান্ত - dainik shiksha বঙ্গমাতার নামে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নামকরণের সিদ্ধান্ত এসএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্টের নম্বর এন্ট্রির সুযোগ বৃহস্পতিবার পর্যন্ত - dainik shiksha এসএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্টের নম্বর এন্ট্রির সুযোগ বৃহস্পতিবার পর্যন্ত please click here to view dainikshiksha website