২০০ অস্বচ্ছল শিক্ষার্থীকে ত্রাণ সামগ্রী দিলো কোস্টগার্ডের টিম

এম এ বশার, বাউফল প্রতিনিধি |

পটুয়াখালীর বাউফলে ২০০ অস্বচ্ছল শিক্ষার্থীর মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। শুক্রবার (৩০ এপ্রিল) দুপুর ১২টার দিকে বিদ্যানন্দ যাকাত ফাউন্ডেশনের সহযোগিতায় পটুয়াখালীর কোস্টগার্ড বেইস ‘অগ্রযাত্রার’ ব্যবস্থাপনায় নিজবটকাজল গ্রামের নয়াহাট এলাকায় এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। 

ছবি : এম এ বশার, বাউফল প্রতিনিধি 

কোস্টগার্ডের পিও তারিকুল ইসলাম দৈনিক শিক্ষাডটকমকে জানান, নয়াহাট জামিয়াতুস সুন্নাহ হাফেজিয়া কওমিয়া মাদরাসা ও এতিমখানা, নতুন ভাংড়া ফোরকানিয়া হাফেজিয়া কওমিয়া ও নুরানী মাদরাসা ও বেতাগী খলিফাবাড়ি হাফেজিয়া মাদরাসা ও লিল্লাহ বোর্ডিয়ের এতিম অস্বচ্ছল দুস্থ শিক্ষার্থীদের মাঝে কোস্টগার্ডের একটি টিম চাল, ডাল, আটা, লবণসহ বিভিন্ন খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করে।

আরও পড়ুন : দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন

বাংলাদেশ কোস্ট কমোডর (সি) পিএসসি বিএন এম এনামুল হক, নির্বাহী কর্মকর্তা কমান্ডার (সি) বিএন এম আবু সাঈদ ও সার্জন লে. কমান্ডার বিএন এম ফাইজুর রহমান মিরাজের প্রচেষ্টায় এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে বলেও জানান তারিকুল ইসলাম। 

দৈনিক শিক্ষা পরিবারের নতুন সদস্য ‘দৈনিক আমাদের বার্তা’

ত্রাণ সামগ্রী বিতরণের সময় প্রভাষক মো. অনোয়ার হোসেন, সাংবাদিক মো. ইউসুফ সেন্টু, মো. সিরাজ খানসহ অনেকে উপস্থিত ছিলেন।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0025649070739746