৭৫ সিনিয়র স্টাফ নার্স নেবে ঢাকা শিশু হাসপাতাল

দৈনিক শিক্ষা ডেস্ক |

ঢাকা শিশু হাসপাতালে ৭৫ জন সিনিয়র স্টাফ নার্স নিয়োগ হবে। পদটিতে আবেদন করা যাবে আগামী ৩০ মে পর্যন্ত। শুধু মহিলা প্রার্থীরা পদটিতে আবেদনের সুযোগ পাবেন।

এ পদে আবেদনের জন্য প্রার্থীদের চার বছর মেয়াদি ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স ও মিডওয়াইফারি অথবা তিন বছর মেয়াদি ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স ও মিডওয়াইফারি অথবা চার বছর মেয়াদি বেসিক বিএসসি ইন নার্সিং পাস হতে হবে। প্রার্থীকে বাংলাদেশ নার্সিং কাউন্সিল কর্তৃক নিবন্ধীকৃত হতে হবে। বিজ্ঞপ্তিতে উল্লেখিত সংশ্লিষ্ট বিভাগে ন্যূনতম এক বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বয়স হতে হবে ৩০-০৫-২০১৭ তারিখে অনূর্ধ্ব ৩০ বছর। শুধু তিন বছরের ডিপ্লোমা ইন মিডওয়াইফারি পাস প্রার্থীরা এ পদে আবেদন করতে পারবেন না।

আগ্রহী প্রার্থীদের এক কপি জীবনবৃত্তান্ত, সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদের সত্যায়িত ছায়ালিপি, জাতীয় পরিচয়পত্রের ছায়ালিপি এবং সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবিসহ আবেদনপত্র বিজ্ঞপ্তিতে উল্লেখিত ঠিকানায় নির্ধারিত তারিখের মধ্যে পৌঁছাতে হবে। আবেদনপত্রের সঙ্গে পরিচালক, ঢাকা শিশু হাসপাতালের অনুকূলে ৩০০ টাকা মূল্যমানের পে-অর্ডার বা ব্যাংক ড্রাফট সংযুক্ত করতে হবে (পে-অর্ডার বা ব্যাংক ড্রাফট ঢাকা মহানগরে অবস্থিত যেকোনো শিডিউল ব্যাংক শাখা থেকে করতে হবে)। খামের ওপর আবেদনকৃত পদের নাম উল্লেখ করতে হবে। ঢাকা শিশু হাসপাতাল সূত্রে জানা গেছে, প্রার্থীদের আবেদনপত্র যাচাই-বাছাই করে লিখিত ও মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে। এ পদে গত বছর ১০০ নম্বরের লিখিত পরীক্ষা নেওয়া হয়েছে। তবে এই নিয়োগে কত নম্বরে পরীক্ষা নেওয়া হবে বিষয়টি এখনো প্রক্রিয়াধীন আছে বলে সূত্র জানায়।

এ পদের চূড়ান্তভাবে নির্বাচিতরা জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী ১০ম গ্রেডে ১৬০০০ টাকা স্কেলে বেতন পাবেন।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0030758380889893