‘কী চাই’ বইয়ের প্রকাশনা উৎসব - বই - দৈনিকশিক্ষা


‘কী চাই’ বইয়ের প্রকাশনা উৎসব

নিজস্ব প্রতিবেদক |

বিশিষ্ট মনোবিদ ও শিশুসাহিত্যিক ফাহমিদা মঞ্জু মজিদের ‘কী চাই’ গল্পগ্রন্থের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে শান্তিনগরে দেশের প্রথম চেইন বুকশপ পিবিএস ভবনে এ উৎসব অনুষ্ঠিত হয়।

প্রকাশনা উৎসবে উপস্থিত ছিলেন বিশিষ্ট চিকিৎসক ড. সৈয়দ আনোয়ারুল হাফিজ, বিশিষ্ট রাজনীতিবিদ ও লেখক মোনায়েম সরকার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, বিশিষ্ট নাট্য ব্যক্তিত্ব লাকি ইনাম ও নিমা রহমান, নাট্যকার, লেখক ও সংগঠক অধ্যাপক  ড. রতন সিদ্দিকী, গ্রন্থাগারিক সফুরন আরাসহ সাহিত্য ও সংস্কৃতি অঙ্গনের বরেণ্য ব্যক্তিরা।

অতিথিরা আলোচনায় ফাহমিদা মঞ্জু মজিদের সৃষ্টিশীল জীবন ও প্রকাশিত গ্রন্থটির নানাদিক তুলে ধরেন। বিশেষ করে বয়ঃসন্ধিকালীন শিশুদের মনোজগৎকে নিবিড়ভাবে পর্যবেক্ষণে ‘কী চাই’ গল্পগ্রন্থের গুরুত্ব নিয়ে কথা বলেন বক্তারা।

পাঞ্জেরী পাবলিকেশন্স লিমিটেড থেকে প্রকাশিত কিশোরপাঠ্য গল্পগ্রন্থটির অলংকরণ ও প্রচ্ছদপট অংকন করেছেন জ্যোৎস্না মে সিজার।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা মন্ত্রণালয়-ইউজিসির ১২ কর্মকর্তার বিদেশ সফর বাতিল - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয়-ইউজিসির ১২ কর্মকর্তার বিদেশ সফর বাতিল প্রশ্নফাঁসে শিক্ষা ক্যাডার কর্মকর্তারাই জড়িত, দুজনকে খুঁজছে পুলিশ - dainik shiksha প্রশ্নফাঁসে শিক্ষা ক্যাডার কর্মকর্তারাই জড়িত, দুজনকে খুঁজছে পুলিশ পাঠ্যবইয়ে অন্তর্ভুক্ত হচ্ছে সিনথেটিক ড্রাগসের ভয়াবহতা - dainik shiksha পাঠ্যবইয়ে অন্তর্ভুক্ত হচ্ছে সিনথেটিক ড্রাগসের ভয়াবহতা প্রভাষকদের পদোন্নতি কমিটির সভাপতি হবেন ডিসিরা - dainik shiksha প্রভাষকদের পদোন্নতি কমিটির সভাপতি হবেন ডিসিরা টানা বর্ষণে সিলেটে বন্যা, বহু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ - dainik shiksha টানা বর্ষণে সিলেটে বন্যা, বহু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ড্রাইভারকে দেয়া হচ্ছে উপসচিবের সমান বেতন - dainik shiksha ড্রাইভারকে দেয়া হচ্ছে উপসচিবের সমান বেতন ঢাকা ও চট্টগ্রাম শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান - dainik shiksha ঢাকা ও চট্টগ্রাম শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান please click here to view dainikshiksha website