‘দেশের শিক্ষা ব্যবস্থার দ্রুত উন্নতি হচ্ছে’

কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি |

মৎস ও প্রাণী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করীম বলেছেন, বঙ্গবন্ধু বাঙালি জাতীকে একটি  শিক্ষিত ও আদর্শ জাতি হিসাবে বিশ্বের কাছে তুলে ধরতে চেয়েছিলেন। আমাদের প্রত্যেককে তার আদর্শ ও দেশপ্রেম থেকে শিক্ষা নিতে হবে। যে জাতি যত বেশি শিক্ষিত ও আদর্শবান সে জাতির মর্যদা ততো বেশি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের শিক্ষা ব্যবস্থার দ্রুত উন্নতি হচ্ছে। তিনি দেশের শিক্ষা ব্যবস্থাকে ডিজিটালাইজড করেছেন। শিক্ষা প্রতিষ্ঠানে উন্নত কম্পিউটার ল্যাব ও যোগ্য শিক্ষক নিয়োগ দেয়া হচ্ছে।  

শনিবার (২১ নভেম্বর) বিকেলে পিরোজপুরের নাজিরপুর উপজেলা সদরের সিরাজুল হক সরকারি বালক বিদ্যালয়ের  ছয়তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। 

সিরাজুল হক সরকারি বালক বিদ্যালয়ের ছয়তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে মৎস ও প্রাণী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করীম

তিনি আরও বলেন, জাতির পিতার স্বপ্নে সোনার বাংলা গড়তে আমাদের সকলকে এক হয়ে কাজ করতে হবে। দেশের উন্নয়নকে গতিশীল রাখতে হবে। 

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ ওবায়দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক চৌধুরী রওশন ইসলাম, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক রোজিনা নাছরিন, জেলা শিক্ষা প্রকৌশলী প্রতিভা সরকার,  সিরাজুল হক সরকারি বালক মাধ্যমিক  বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আতিকুল ইসলামসহ অনেকে।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোশারেফ হোসেন খান, জেলা যুবলীগ সভাপতি মো. আক্তারুজ্জামান ফুলু, উপজেলা সহাকরী কমিশনার (ভুমি) ফাহমি মো. সায়েফ, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান রঞ্জু, যুবলীগের কেন্দ্রীয় নেতা মো. আক্তারুজ্জামান শামিমসহ উপজেলার বিভিন্ন স্কুল-কলেজের প্রধানরা।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0025269985198975