‘মাদরাসা শিক্ষাকে বিজ্ঞানসম্মত করতে কাজ করছে সরকার’

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি |

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, শিক্ষার্থীদের দক্ষ ও আধুনিক শিক্ষায় শিক্ষিত করতে সরকার বদ্ধপরিকর। মাদরাসা শিক্ষা ব্যবস্থাকে আধুনিক ও বিজ্ঞানসম্মত করে তুলতে কাজ করছে বর্তমান সরকার। মাদরাসার শিক্ষার গুণগতমান ও সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে মাদরাসাগুলোর অবকাঠামোগত উন্নয়নে কাজ করছে সরকার। রোববার (২১ জুলাই) বীরগঞ্জ উপজেলার বলরামপুর দাখিল মাদরাসার চারতলা একাডেমিক ভবনের নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

নিজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল খালেক সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলার চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা আক্তার বৃষ্টি, ভাইস চেয়ারম্যান রবিন্দ্রনাথ গবিন বর্মণ, দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বীরগঞ্জ উপজেলা প্রকৌশলী মো. গুলজার হোসেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের নাট্য বিষয়ক সম্পাদক দিপংকর রাহা বাপ্পি, বীরগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রতন ঘোষ পীযুষ, নিজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রফিকুল ইসলাম আসলাম, সাধারণ সম্পাদক মো. রহমত আলী, নিজপাড়া ইউপি সদস্য মো. জিয়াউর রহমান প্রমুখ। 

এর আগে একই ইউনিয়নে এলজিইডির অর্থায়নে ৬০ লাখ টাকা ব্যয়ে দামাইক্ষেত্র সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবনের ভিত্তিপ্রস্তর উন্মোচন ও ৮৪ লাখ টাকা ব্যয়ে নিমাই ডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবনের ভিত্তিপ্রস্তর উন্মোচন করেন এমপি মনোরঞ্জন শীল গোপাল। 


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.002680778503418