ট্রাকচাপায় কলেজছাত্রের মৃত্যু - কলেজ - দৈনিকশিক্ষা


ট্রাকচাপায় কলেজছাত্রের মৃত্যু

বগুড়া প্রতিনিধি |

বগুড়ার শাহাজাহানপুর উপজেলায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী মোহাম্মাদ লিমন (২২) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। মঙ্গলবার (৫ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে শাহাজাহানপুরের বি-ব্লক ফিলিং স্টেশনের সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

মোহাম্মদ লিমন শাহাজাহানপুরের ডেমাজানী ইউনিয়নের কাটাবাড়ী গ্রামের পুলিশ কর্মকর্তা মোহাম্মাদ নুরুজ্জামানের ছেলে। তিনি ঢাকার হাবিবুল্লাহ বাহার কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৯টার পরে উপজেলার বি-ব্লক ফিলিং স্টেশনের সামনে মহাসড়কে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি ট্রাক মোটরসাইকেল আরোহী লিমনকে চাপা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) এ কে এম বানিউল আলম বলেন, মরদেহটি আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। সেই সঙ্গে ট্রাকটি শনাক্তে আমরা কাজ করছি।


পাঠকের মন্তব্য দেখুন
একাদশের শিক্ষার্থীদের গ্রুপ-ভার্সন পরিবর্তন ও টিসি কার্যক্রম ১৩ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha একাদশের শিক্ষার্থীদের গ্রুপ-ভার্সন পরিবর্তন ও টিসি কার্যক্রম ১৩ ডিসেম্বর পর্যন্ত বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তোরণে জাতিসংঘের প্রস্তাব মহান অর্জন: প্রধানমন্ত্রী - dainik shiksha বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তোরণে জাতিসংঘের প্রস্তাব মহান অর্জন: প্রধানমন্ত্রী মাদরাসা গেইটের সামনের দোকান না রাখার নির্দেশ - dainik shiksha মাদরাসা গেইটের সামনের দোকান না রাখার নির্দেশ স্বপদে বহাল রেখে শিক্ষক ফারহানাকে শাস্তি দিল কর্তৃপক্ষ - dainik shiksha স্বপদে বহাল রেখে শিক্ষক ফারহানাকে শাস্তি দিল কর্তৃপক্ষ ৪৪ সরকারি কলেজে নতুন উপাধ্যক্ষ - dainik shiksha ৪৪ সরকারি কলেজে নতুন উপাধ্যক্ষ সেই শিক্ষককে দীর্ঘদিন চিকিৎসা নিতে হবে - dainik shiksha সেই শিক্ষককে দীর্ঘদিন চিকিৎসা নিতে হবে দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ - dainik shiksha দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ please click here to view dainikshiksha website