করোনায় সাবেক অধ্যক্ষের মৃত্যু - কলেজ - দৈনিকশিক্ষা


করোনায় সাবেক অধ্যক্ষের মৃত্যু

ভাণ্ডারিয়া প্রতিনিধি |

ভাণ্ডারিয়া মজিদা বেগম মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক অধ্যক্ষ মো. মোশাররফ হোসেন মামুন (৫৯) করোনায়  আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল রোববার (২৬ জুলাই) রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। 

মৃত্যুকালে তিনি স্ত্রী,এক ছেলে,এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার (২৬জুলাই) বিকেল পাঁচটায় তার গ্রামের বাড়ি পাশে কাঠালিয়া উপজেলার সৌলজালিয়া গ্রামে নিজ বাড়ি সংলগ্ন স্থানে জানাজা নামাজ শেষে মৃতের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ওই কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি, জাতীয় পার্টি-জেপি চেয়ারম্যান সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু, কলেজ পরিচালনা কমিটির সভাপতি, দৈনিক ইত্তেফাক ও পাক্ষিক অনন্যার সম্পাদক, সাবেক এমপি তাসমিমা হোসেন।

এছাড়াও সমবেদনা জানিয়েছেন পিরোজপুর জেলা পরিষদের সাংগঠনিক সম্পাদক ও পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, কলেজ পরিচালনা কমিটির সদস্য জাতীয় পার্টি-জেপির ভাণ্ডারিয়া উপজেলা আহবায়ক এবং উপজেলা চেয়ারম্যান মো.মনিরুল হক মনি জোমাদ্দার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খশরু জোমাদ্দার, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম মিরাজ, উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. হাদিসের রহমান ও কলেজের  ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আবু জাফরসহ বিশিষ্টজনরা।


পাঠকের মন্তব্য দেখুন
অ্যাসাইনমেন্টের সঙ্গে স্কুলের বেতনের সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী - dainik shiksha অ্যাসাইনমেন্টের সঙ্গে স্কুলের বেতনের সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী শিক্ষক নিয়োগ দেওয়া হয় তদবিরে : সেতুমন্ত্রী - dainik shiksha শিক্ষক নিয়োগ দেওয়া হয় তদবিরে : সেতুমন্ত্রী ছাত্রীর চুল কেটে দেওয়ায় শিক্ষকের বিরুদ্ধে মামলা - dainik shiksha ছাত্রীর চুল কেটে দেওয়ায় শিক্ষকের বিরুদ্ধে মামলা এ সপ্তাহে প্রাথমিক বিদ্যালয়ে সারপ্রাইজ ভিজিট শুরু - dainik shiksha এ সপ্তাহে প্রাথমিক বিদ্যালয়ে সারপ্রাইজ ভিজিট শুরু অষ্টম-নবম শ্রেণির ক্লাস দুই দিন : নতুন রুটিন প্রকাশ - dainik shiksha অষ্টম-নবম শ্রেণির ক্লাস দুই দিন : নতুন রুটিন প্রকাশ করোনার বন্ধে এক স্কুলেই অর্ধশতাধিক বাল্যবিবাহ - dainik shiksha করোনার বন্ধে এক স্কুলেই অর্ধশতাধিক বাল্যবিবাহ please click here to view dainikshiksha website