বিকাশে অ্যাড মানি ও ক্রেডিট কার্ডের বিল পরিশোধে স্বাস্থ্যখাতে অনুদান - বিবিধ - দৈনিকশিক্ষা


বিকাশে অ্যাড মানি ও ক্রেডিট কার্ডের বিল পরিশোধে স্বাস্থ্যখাতে অনুদান

নিজস্ব প্রতিবেদক |

বিকাশে গ্রাহক অ্যাড মানি বা ক্রেডিট কার্ডের বিল পরিশোধ করলে দেশের স্বাস্থ্যখাতে অনুদান হিসেবে যোগ হবে ১০ টাকা।

কোনো গ্রাহক তার বিকাশ অ্যাকাউন্টে ৫ হাজার টাকা বা তার বেশি অ্যাড মানি করলে ১০ টাকা এবং সমপরিমাণ ভিসা বা অ্যামেক্স ক্রেডিট কার্ডের বিল পরিশোধ করলেও ১০ টাকা অনুদান হিসেবে দেশের স্বাস্থ্যখাতে পৌঁছে দেবে বিকাশ।

করোনার এই সময়ে বিকাশে নিরাপদে লেনদেনের পাশাপাশি এই অনুদান গ্রাহকদের জন্য দেশের জরুরি চিকিৎসা সেবায় অবদান রাখার সুযোগ করে দিবে।

অ্যাড মানি এবং ক্রেডিট কার্ডের বিল পরিশোধের মাধ্যমে অনুদানের এই সুযোগ থাকবে ৯ জুলাই পর্যন্ত। প্রতিটি ক্যাম্পেইনে অংশ নিয়ে সর্বোচ্চ ১০ টাকা করে মোট ২০ টাকা অনুদান করার সুযোগ পাবেন গ্রাহক।

অ্যাড মানি ক্যাম্পেইনের বিস্তারিত জানতে নির্ধারিত ওয়েবসাইটে (https://www.bkash.com/bn/add_money_10tk_donation) ভিজিট করতে হবে। আর ক্রেডিট কার্ডের বিল পরিশোধের ক্যাম্পেইনের বিস্তারিত জানা যাবে ওয়েবসাইটে (https://www.bkash.com/credit_card_10tk_donation)।

করোনার সময়ে গ্রাহকরা যেকোনো প্রয়োজনে বিকাশ অ্যাপ দিয়ে ব্যাংক অ্যাকাউন্ট বা কার্ড থেকে নিজের বা অন্যের বিকাশ অ্যাকাউন্টে অ্যাড মানি করতে পারছেন কোনো খরচ ছাড়াই। ঘরে বসেই সবচেয়ে বেশি সংখ্যক ২৯টি ব্যাংক এবং বাংলাদেশে ইস্যুকৃত যেকোনো ভিসা বা মাস্টারকার্ড থেকে অ্যাড মানি করে গ্রাহকরা সেন্ড মানি, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পরিশোধ, অফলাইন বা অনলাইন কেনাকাটার পেমেন্ট, বিভিন্ন প্রতিষ্ঠানে অনুদান, স্কুল কলেজের বেতন পরিশোধ, বিভিন্ন ধরনের অনলাইন নিবন্ধনের ফি পরিশোধ সহ অসংখ্য সেবা খুব সহজেই নিতে পারছেন। এছাড়া জরুরি প্রয়োজনে দেশজুড়ে বিকাশের ২ লাখ ৭০ হাজার এজেন্ট পয়েন্টে গিয়ে প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে ক্যাশ আউটও করতে পারছেন গ্রাহক।


পাঠকের মন্তব্য দেখুন
মাদরাসা শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় স্কুল-কলেজ শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় সবচেয়ে ধনী নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের তহবিলে দেড় হাজার কোটি টাকা - dainik shiksha সবচেয়ে ধনী নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের তহবিলে দেড় হাজার কোটি টাকা শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট মনিটরিং স্থগিত - dainik shiksha শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট মনিটরিং স্থগিত শিক্ষকদের বেতন আরও বাড়ানো উচিত : জাতিসংঘ - dainik shiksha শিক্ষকদের বেতন আরও বাড়ানো উচিত : জাতিসংঘ ২৪ বিশ্ববিদ্যালয়কে ভুয়া ঘোষণা, বেশিরভাগই উত্তরপ্রদেশে - dainik shiksha ২৪ বিশ্ববিদ্যালয়কে ভুয়া ঘোষণা, বেশিরভাগই উত্তরপ্রদেশে কারিগরি শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha কারিগরি শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় আইনের অধ্যাপকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা - dainik shiksha আইনের অধ্যাপকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা please click here to view dainikshiksha website