আজকের রাশিফল - বিবিধ - দৈনিকশিক্ষা


আজকের রাশিফল

নিজস্ব প্রতিবেদক |

আজ ২০ সেপ্টেম্বর ২০২১ খ্রিষ্টাব্দ, সোমবার। ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ এবং ১২ সফর ১৪৪৩ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কন্যা রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫টা ৪৬ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ৫৭ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও বুধ। আপনার শুভ সংখ্যা: ২ ও ৫। শুভ বার: সোম ও বুধ। শুভ রত্ন: মুক্তা ও পান্না। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ চালিয়ে যান। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। আয়-উপার্জন বাড়তে পারে। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

কর্মস্থলে সিনিয়দের সহযোগিতা পেতে পারেন। পাবলিক ইমেজ বাড়তে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। সামাজিকক্ষেত্রে কোনো উন্নয়নমূলক কাজে অংশ নিতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। কোনো আশা পূরণ হতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। পেশাগত দিক ভালো যাবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। বীমা-কর্মীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

ব্যবসায়িক দিক ভালো থাকতে পারে। বিক্রি-বাণিজ্যে লাভযোগ আছে। দাম্পত্য সুসম্পর্ক বজায় থাকবে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। বিনোদন শুভ।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

কর্মপরিবেশ খুব একটা অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। শরীর অসুস্থ হতে পারে। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ নিন। পরিমিত আহার করুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

সম্ভাব্যক্ষেত্রে কারো কারো সন্তান লাভ হতে পারে। শিল্পসংস্কৃতির প্রতি আগ্রহবোধ করতে পারেন। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। ব্যক্তিগত সৃজনশীলতায় সুফল পাবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভ হতে পারে। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। মন ভালো থাকবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আত্মীয়দের সঙ্গে ব্যক্তিগত যোগাযোগে সুফল পাবেন। প্রয়োজনে ছোট ভাইবোনদের সহযোগিতা পেতে পারেন। প্রাপ্ত তথ্যের ওপর নির্ভর করতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

বাড়িতে অতিথি আসতে পারে। অতিথিদের সঙ্গে আনন্দে সময় কাটাতে পারেন। পুরনো আত্মীয়দের কারো সঙ্গে দেখা হতে পারে। অধীনস্থদের কাজে লাগাতে চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

কাউকে প্রথম দেখায় ভালো লাগতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দিনটি খুব একটা অনুকূল নাও থাকতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। পুরনো কোনো রোগের পুনরাক্রমণ হতে পারে।


পাঠকের মন্তব্য দেখুন
গুজব ছড়ানো ভিডিওটি কলকাতা থেকে দেওয়া হয়েছে : র‍্যাব - dainik shiksha গুজব ছড়ানো ভিডিওটি কলকাতা থেকে দেওয়া হয়েছে : র‍্যাব চেক জালিয়াতি : ঢাকা শিক্ষা বোর্ডে দুদকের অভিযান - dainik shiksha চেক জালিয়াতি : ঢাকা শিক্ষা বোর্ডে দুদকের অভিযান শিক্ষক নিয়োগ : পুলিশ ভেরিফিকেশন ফরম যাচ্ছে বিভাগে-বিভাগে - dainik shiksha শিক্ষক নিয়োগ : পুলিশ ভেরিফিকেশন ফরম যাচ্ছে বিভাগে-বিভাগে রাজশাহী বোর্ডের সচিবকে গ্রেফতারে ৭ দিনের আলটিমেটাম - dainik shiksha রাজশাহী বোর্ডের সচিবকে গ্রেফতারে ৭ দিনের আলটিমেটাম সরকারিকৃত স্কুল শিক্ষকদের আত্তীকরণে দ্রুত নতুন বিধিমালা জারির দাবি - dainik shiksha সরকারিকৃত স্কুল শিক্ষকদের আত্তীকরণে দ্রুত নতুন বিধিমালা জারির দাবি আবারও একই দিনে ১৫ প্রতিষ্ঠানের নিয়োগ পরীক্ষা - dainik shiksha আবারও একই দিনে ১৫ প্রতিষ্ঠানের নিয়োগ পরীক্ষা সাইনবোর্ড-প্যাডে স্কুল-কলেজের পূর্ণ নাম ব্যবহারের নির্দেশ - dainik shiksha সাইনবোর্ড-প্যাডে স্কুল-কলেজের পূর্ণ নাম ব্যবহারের নির্দেশ please click here to view dainikshiksha website