আড়াই বছর আগে মা হয়েছেন বুবলি - বিনোদন - দৈনিকশিক্ষা


আড়াই বছর আগে মা হয়েছেন বুবলি

নিজস্ব প্রতিবেদক |

প্রকাশ পেল শাকিব-বুবলীর আড়াই বছরের সন্তান শেহজাদ খান বীরের ছবি। শোবিজ অঙ্গনে এই মুহূর্তে তাদের প্রেম, বিয়ে এবং সন্তান নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। বিষয়টি চলচ্চিত্র অঙ্গনের অনেকে অবগত থাকলেও কেউ মুখ খুলছেন না।

তবে শাকিব ও বুবলীর পারিবারিক ঘনিষ্ঠ কয়েকটি সূত্র গণমাধ্যমকে নিশ্চিত করেছে, তারা আড়াই বছর আগে মা-বাবা হয়েছেন।

তাদের পরিবার সূত্রে জানা গেছে, ২০২০ সালের ২১ মার্চ বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে। সন্তানের নাম রাখা হয়েছে শেহজাদ খান বীর।

২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছিল শাকিব-বুবলী জুটির ‘বীর’। এ সিনেমার শুটিং চলাকালীনই বুবলী অন্তঃসত্ত্বা ছিলেন বলে চলচ্চিত্র সংশ্লিষ্ট সূত্র এই তথ্য জানিয়েছে। নায়িকার বেবি বাম্পের একটি ছবি প্রকাশ হওয়ার পর এমন গুঞ্জনই উঠেছিল। এরপর ‘বীর’ ছবির কাজ শেষ হতেই ৯ মাসের জন্য লাপাত্তা হয়ে যান বুবলী।

সে সময় কোথাও বুবলীর খোঁজ মিলছিল না। পরে জানা যায় তিনি আমেরিকা রয়েছেন। সূত্র বলছে, ওই সময়ই হয়েছে শাকিব-বুবলীর ছেলে সন্তান। সে সময় বুবলীর সন্তান হওয়া, তার চিকিৎসা- এ সবকিছু দেখভাল করেছেন শাকিব খান-ঘনিষ্ঠ পরিচালক ও ব্যবসায়িক পার্টনার হিমেল আশরাফ।

দীর্ঘ ৯ মাস আমেরিকায় কাটিয়ে গত বছরের জানুয়ারিতে দেশে ফিরে আসেন শবনম বুবলী। যদিও তাকে দেখে বোঝার উপায় ছিল না যে তিনি মা হয়ে ফিরেছেন। দেখা মেলেনি তার সন্তানেরও। তবে নায়িকার ঘনিষ্ঠ সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বুবলীর সন্তান তার বাড়িতেই রয়েছে। 

নায়িকা সম্প্রতি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সবকিছু তিনি খুব শিগগিরই পরিষ্কার করবেন। তিনি এমন ইঙ্গিতও দিয়েছেন, এ ব্যাপার তো কিছু একটা আছেই। আমি যেহেতু মুসলিম, তাই সবকিছু শালীনভাবেই হয়েছে।’ শালীনভাবে কী হয়েছে, এখন সেটাই শোনার বাকি বুবলীর মুখ থেকে।


পাঠকের মন্তব্য দেখুন
চূড়ান্ত নিয়োগ সুপারিশ পেলেন পৌনে পাঁচ হাজার নতুন শিক্ষক - dainik shiksha চূড়ান্ত নিয়োগ সুপারিশ পেলেন পৌনে পাঁচ হাজার নতুন শিক্ষক একাদশে ভর্তির নীতিমালা প্রকাশ, আবেদন কাল থেকে - dainik shiksha একাদশে ভর্তির নীতিমালা প্রকাশ, আবেদন কাল থেকে চাকরি ছেড়ে পালাচ্ছেন জাল শিক্ষকরা - dainik shiksha চাকরি ছেড়ে পালাচ্ছেন জাল শিক্ষকরা প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব পদে পরিবর্তন - dainik shiksha প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব পদে পরিবর্তন সভাপতির বাড়িতে মাদরাসার নিয়োগ পরীক্ষা নয় - dainik shiksha সভাপতির বাড়িতে মাদরাসার নিয়োগ পরীক্ষা নয় শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতকে হারিয়ে বাংলাদেশের সিরিজ জয় - dainik shiksha শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতকে হারিয়ে বাংলাদেশের সিরিজ জয় please click here to view dainikshiksha website Execution time: 0.003242015838623