কলেজে ভাঙচুর

বাগেরহাট প্রতিনিধি |

বাগেরহাটের শরণখোলা উপজেলার ধানসাগর ইউনিয়নের ড. মাসুম বিল্লাহ্ ডিএন কারিগরি কলেজের অফিসকক্ষ ভাঙচুর করেছে উচ্ছৃঙ্খল যুবকেরা।

বুধবার সকাল ১০টার দিকে ওই যুবকেরা আকস্মিকভাবে কলেজে ঢুকে কলেজের কয়েকটি কম্পিউটার এবং জানালার কাচ ভাঙচুর করে।

কলেজ ব্যবস্থাপনা কমিটির সভাপতি মাওলানা সিদ্দিকুর রহমান বলেন, স্থানীয় কয়েকজন ছাত্রের মধ্যে পূর্ববিরোধের জের ধরে এই হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনার সঙ্গে বহিরাগত কয়েকজন যুবক ও কলেজের কয়েকজন ছাত্র জড়িত ছিল। ছাত্র-শিক্ষক সবাই তাদের দেখেছেন।

এ ব্যাপারে কলেজ ব্যবস্থাপনা কমিটির জরুরি সভা ডেকে ব্যবস্থা নেওয়া হবে। তিনি এ ঘটনার সঙ্গে জড়িত কারও নাম বলতে রাজি হননি।

এদিকে কলেজে ভাঙচুরের ওই ঘটনার পর সকাল সাড়ে ১০টার দিকে হামলাকারীরা পার্শ্ববর্তী পাহলানবাড়ি বাজারে গিয়ে একটি মোটরসাইকেল এবং দুটি ব্যবসাপ্রতিষ্ঠানে ভাঙচুর করে। এ সময় সেখানে পারভেজ নামে এক যুবককে হামলাকারীরা মারধর করে বলে স্থানীয় লোকজন জানান।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম বলেন, ‘হামলা ও ভাঙচুরের ঘটনা সম্পর্কে আমরা খোঁজ নিচ্ছি। তবে বুধবার সন্ধ্যা পর্যন্ত এ বিষয়ে কেউ থানায় মামলা বা অভিযোগ করতে আসেননি। অভিযোগ পেলে পুলিশ মামলা রেকর্ড করবে।’


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0033419132232666