কুবিতে ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার রোববার

কুবি প্রতিনিধি |

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি সাক্ষাৎকার গ্রহণ শুরু হবে আগামী রোববার। সকাল সাড়ে ৯টা থেকে সাক্ষাৎকার গ্রহণ শুরু হবে।

বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত ভর্তি পরীক্ষা কমিটির সদস্য সচিব অধ্যাপক ড. মো. আবু তাহের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানা গেছে।

আগামী ২৪ নভেম্বর 'এ' ইউনিটে ১-৬০০ মেধাক্রমের সাক্ষাৎকার নেওয়া হবে। একই ইউনিটে ৬০১-১৫১৮ মেধাক্রমে শুধু গণিত উত্তরকারী ও কোটায় উত্তীর্ণদের ২৫ নভেম্বর সকাল সাড়ে ৯টা থেকে শুরু হয়ে চলবে শেষ পর্যন্ত। একই দিনে 'বি' ইউনিটে মানবিক থেকে ১-৫১৪ মেধাক্রমে সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ২টা, ব্যবসায় শিক্ষা থেকে ১-১০৪ মেধাক্রমে দুপুর ২টা থেকে, বিজ্ঞান ও কোটায় উত্তীর্ণদের ১-২৮২ পর্যন্ত ২৫ নভেম্বর সকাল সাড়ে ৯টা থেকে সাক্ষাৎকার গ্রহণ অনুষ্ঠিত হবে।

এ ছাড়া 'সি' ইউনিটে ২৪ নভেম্বর ব্যবসায় থেকে ১-২৫০ মেধাক্রমে সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ২টা এবং ২৫১-৪০০ মেধাক্রমে বিকেল ৩টায়, ২৫ নভেম্বর মানবিক থেকে সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ১-৩২ মেধাক্রমে, বিজ্ঞান ও কোটায় উত্তীর্ণদের ১-৪৮ বিকেল ৩টায় সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

সাক্ষাৎকারের সময় পরীক্ষার্থীদের এসএসসি ও এইচএসসির মূল নম্বরপত্র, ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, চার কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, কোটার প্রার্থীদের ক্ষেত্রে সরকার নির্দেশিত মূল সনদ ও তার ফটোকপি সঙ্গে আনতে হবে।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0027430057525635