ছাত্রলীগকে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে হবে: ডেপুটি স্পিকার

গাইবান্ধা প্রতিনিধি |

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে ছাত্রলীগকেও এমন কাজ করে দেখাতে হবে, যা স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে।

শনিবার (৪ জানুয়ারি) দুপুরে গাইবান্ধার সাঘাটা উপজেলা পরিষদ মিলনায়তনের হলরুমে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনাসভায়  প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। বঙ্গবন্ধুর আদর্শে গড়া এ সংগঠনের নীতি আদর্শ অন্য যে কোনো ছাত্র সংগঠনের চেয়ে আলাদা। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে ছাত্রলীগকেও এমন কাজ করে দেখাতে হবে যা স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে। যাতে ছাত্রলীগের আদর্শে অনুপ্রাণিত হয়ে পরবর্তী প্রজন্ম তা থেকে শিক্ষা নেবে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু ছিলেন পৃথিবীর শ্রেষ্ঠ নেতাদের অন্যতম। তারই কন্যা শেখ হাসিনা নেতা হিসেবে এখন বিশ্বের মডেল। নীতি আদর্শ তাকে অনেক উপরে নিয়ে গেছে। 

আওয়ামী লীগের মত ছাত্রলীগেও মাদক, সন্ত্রাস, টেন্ডারবাজদের  কোনো  স্থান হবে না বলেও উল্লেখ করেন ডেপুটি স্পিকার।

আলোচনাসভায় আরো বক্তব্য রাখেন সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবীর, সাঘাটা উপজেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদু, সাধারণ সম্পাদক আব্দুল হামিদ বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিজার রহমান।

পরে প্রধান অতিথি ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া কেক কেটে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন।

এর আগে সাঘাটা উপজেলা ছাত্রলীগ উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালি বের করে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0026810169219971