মন্দিরে হামলার প্রতিবাদে রাজশাহীতে চিকিৎসকদের মানববন্ধন

রাজশাহী প্রতিনিধি |

হিন্দুদের বাড়ি, মন্দির ও মন্ডপে হামলা, অগ্নিসংযোগ ও প্রতিমা ভাঙচুরের প্রতিবাদে জানিয়েছে বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ)। এসব সাম্প্রাদয়িক হামলা প্রতিবাদ জানিয়ে রাজশাহীতে মানববন্ধন করেছেন চিকিৎসক, নার্স ও কর্মকর্তারা। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাজশাহীতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোবাবর (২৪ অক্টোবর) সকালে রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) সামনে মানববন্ধনে রাজশাহীর কর্মরত মেডিকেল কলেজ ও হাসপাতালের চিকিৎসক, নার্স, কর্মকর্তা ও শিক্ষার্থীরা অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন, দ্রুত সাম্প্রদায়িক সহিংসতার নেপথ্যের কুশীলবদের চিহ্নিত করে ও দায়ীদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে হবে। দেশে ধর্মীয় উগ্রবাদীদের কোনো ঠাঁই নেই। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে দ্রুত সময়ের মধ্যে জড়িতদের শনাক্ত করে বিচারের আওতায় নিয়ে আসতে হবে। সবসময় এসব উগ্রবাদীদের প্রতিহত করতে হবে। আমাদের ঐতিহ্য সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রাখতে হবে। আমরা মিলে মিশে সমাজে বসবাস করবো যে যার ধর্ম পালন করব।

ছবি : রাজশাহী প্রতিনিধি

মানববন্ধনে উপস্থিত ছিলেন রাজশাহী বিএমএর ভারপ্রাপ্ত সভাপতি ডা. আতাউর রহমান বাবু, সাধারণ সম্পাদক ও রামেক অধ্যক্ষ ডা. মো. নওশাদ আলী, অধ্যাপক ডা. মো. খলিলুর রহমান, ডা. মাহবুবুর রহমান বাদশা, ডা. হাফিজুরর রহমানসহ হাসপাতালের চিকিৎসক, নার্স, কর্মকর্তা ও শিক্ষার্থীরা।


পাঠকের মন্তব্য দেখুন
ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ - dainik shiksha কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে please click here to view dainikshiksha website Execution time: 0.0052740573883057