রিকশাচালককে পেটালেন নারী আইনজীবী

যশোর প্রতিনিধি |

যশোরে এক নারী আইনজীবীর বিরুদ্ধে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক রিকশাচালককে মারধর ও জুতাপেটা করার অভিযোগ উঠেছে। গতকাল রোববার  দুপুরে যশোর আদালতের সামনে এ ঘটনা ঘটে।  মারধরের ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার সৃষ্টি হয়। 

অভিযুক্ত আইনজীবীর নাম আরতি রাণী ঘোষ। তিনি শহরের আম্বিকা বসু লেনের মৃত নীলরতন ঘোষের স্ত্রী। 

ভিডিওতে দেখা যায়, অভিযুক্ত ওই নারী আইনজীবী এক রিকশাচালককে রিকশা থেকে নামিয়ে একের পর এক চড় মারছেন। ওই আইনজীবীকে রিকশাচালকের লাইসেন্স বাতিল করার হুমকি দিতেও দেখা যায়। এ সময় রিকশাচালক হাত জোর করে মাফ চান। রিকশাচালকের বার বার আকুতি-মিনতির পরও ওই আইনজীবী আরো চড়াও হয়ে এলোপাতাড়ি চড় মারতে থাকে। পথচারীরা তাকে থামানোর চেষ্টা করেও ব্যর্থ হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই নারী আইনজীবী রিকশাচালককে জুতাপেটাও করেছেন। তারা এ ঘটনার প্রতিবাদ করলেও রিকশাচালককে চড়-থাপ্পড় মেরেই যাচ্ছিলেন। একপর্যায়ে এক নারী এগিয়ে এসে প্রতিবাদ করলে তিনি ক্ষান্ত হন। পরে ওই রিকশাচালক সেখান থেকে চলে যান। 

অভিযুক্ত আইনজীবী আরতি রানী ঘোষ বলেন, সড়ক অতিক্রম করার সময় ওই রিকশাচালক তাকে ধাক্কা দেয়। এতে তিনি পড়ে গিয়ে আহত হন। এ কারণে তিনি তাকে মারধর করেন। 

যশোর আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. ইসহাক বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। ওই আইনজীবীর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।


পাঠকের মন্তব্য দেখুন
গুচ্ছ বিশ্ববিদ্যালয়ে ভর্তির কমপ্লেইন বক্স বন্ধ - dainik shiksha গুচ্ছ বিশ্ববিদ্যালয়ে ভর্তির কমপ্লেইন বক্স বন্ধ পদত্যাগে বাধ্য করা অধ্যক্ষকে ফুলেল শুভেচ্ছায় ফেরালেন শিক্ষার্থীরা - dainik shiksha পদত্যাগে বাধ্য করা অধ্যক্ষকে ফুলেল শুভেচ্ছায় ফেরালেন শিক্ষার্থীরা শিক্ষার্থীদের ক্লাসে ফেরার আহ্বান প্রধান উপদেষ্টার - dainik shiksha শিক্ষার্থীদের ক্লাসে ফেরার আহ্বান প্রধান উপদেষ্টার শিক্ষাপ্রতিষ্ঠানে কম দামে বিটিসিএলের ইন্টারনেট দেয়া হবে: তথ্য উপদেষ্টা - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে কম দামে বিটিসিএলের ইন্টারনেট দেয়া হবে: তথ্য উপদেষ্টা শিক্ষকের ছোড়া স্কেলের আঘাতে শিক্ষার্থীর চোখ হারানোর অভিযোগ - dainik shiksha শিক্ষকের ছোড়া স্কেলের আঘাতে শিক্ষার্থীর চোখ হারানোর অভিযোগ দুই শিক্ষকের বহিষ্কারের দাবিতে বাউবি শিক্ষার্থীদের বিক্ষোভ - dainik shiksha দুই শিক্ষকের বহিষ্কারের দাবিতে বাউবি শিক্ষার্থীদের বিক্ষোভ হলগুলোকে সন্ত্রাসমুক্ত করে ছাড়বো : রাবি উপাচার্য - dainik shiksha হলগুলোকে সন্ত্রাসমুক্ত করে ছাড়বো : রাবি উপাচার্য কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0023190975189209