শিক্ষা উপমন্ত্রীকে নিয়ে ফেসবুকে কটূক্তি, যুবক গ্রেফতার

চট্টগ্রাম প্রতিনিধি |

চট্টগ্রামের কোতোয়ালি আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন এনামুল হক নামে এক যুবক। তাতে উপমন্ত্রীর মানহানি হয়েছে অভিযোগ এনে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন বাকলিয়া ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল উদ্দিন রুবেল।

এ মামলায় গতকাল বুধবার নগরের বাকলিয়া থানার শাহ আমানত সেতু এলাকা থেকে এনামুল হককে গ্রেফতার করে পুলিশ। জানা গেছে, গ্রেফতারকৃত এনামুল হক বাকলিয়া থানার কালামিয়া বাজার এলাকার মো. শরীফের ছেলে। তার বড় ভাই বাকলিয়া থানা আওয়ামী লীগের সদস্য। দুই ভাই নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের অনুসারী হিসেবে স্থানীয় রাজনীতিতে পরিচিত।

বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিন বলেন, শিক্ষা উপমন্ত্রীকে নিয়ে ফেসবুকে মানহানিকর স্ট্যাটাস দেওয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের হয়। সে মামলার আসামি এনামুল হক। তাকে গ্রেফতার করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, গত রোববার সকালে শিক্ষা উপমন্ত্রী নওফেল ও স্থগিত সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে দুটি ন্যাজাল ক্যানুলা দিয়ে ফেরার সময় ছাত্রলীগের দু'পক্ষে সংঘর্ষ হয়। এ সংঘর্ষের বিষয়ে উপমন্ত্রীর প্রতিক্রিয়া নিয়ে স্থানীয় একটি দৈনিকে সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি ফেসবুকে শেয়ার করে শিক্ষা উপমন্ত্রী ও তার সঙ্গে হাসপাতালে যাওয়া অনুসারীদের কটূক্তি করে স্ট্যাটাস দেন এনামুল।

 


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.004986047744751