স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক শ্রমিককে আটক

নওগাঁ প্রতিনিধি |
নওগাঁর ধামইরহাটে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক শ্রমিককে আটক করে পুলিশে দিয়েছে জনতা। সোমবার (২৫ জানুয়ারি) সন্ধ্যার দিকে উপজেলা আড়ানগর ইউনিয়নের চৈতন্যপুর এলাকায় এ ঘটনা ঘটে।
 
এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।
 
আটক যুবকের নাম আরমান প্রামানিক (২২)। তিনি নওগাঁ শহরের চকদেবপাড়া মহল্লার তাহের প্রামাণিকের ছেলে।
 
মামলা সূত্রে জানা গেছে, উপজেলার ইসবপুর ইউনিয়নের চৈতন্যপুর এলাকায় সরকারি রাস্তার সংস্কার কাজে গত ১০ দিন থেকে শ্রমিক হিসেবে আরমান প্রামানিক কাজ করে আসছিলেন। এসময়ে ওই স্কুলছাত্রীকে বিভিন্নভাবে কুপ্রস্তাব দিতেন। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে সোমবার সন্ধ্যায় ৭টার দিকে বাড়িতে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। ছাত্রীর চিৎকারে তার মা ও স্থানীয়রা এগিয়ে আসলে আরমান পালানোর চেষ্টা করেন। তবে জনতা তাকে আটক করতেহ সক্ষম হয়।
 
পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ওই ছাত্রীকে উদ্ধার ও আরমানকে আটক করে থানায় নিয়ে আসা হয়। মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকালে মেয়ের বাবা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা করেন।
 
ধামইরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল মোন্নাফ বলেন, মামলার পরিপ্রেক্ষিতে আসামি আরমান হোসেনকে আটক করে সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। একই সঙ্গে, স্বাস্থ্য পরীক্ষার জন্য শিশুকে নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পাঠকের মন্তব্য দেখুন
আপিলে যাবে না শিক্ষা মন্ত্রণালয়, মাধ্যমিকে বৃহস্পতিবারও ছুটি - dainik shiksha আপিলে যাবে না শিক্ষা মন্ত্রণালয়, মাধ্যমিকে বৃহস্পতিবারও ছুটি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৮ মে’র পরীক্ষা স্থগিত - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৮ মে’র পরীক্ষা স্থগিত শিক্ষার্থীদের শাস্তি কোনো সমাধান নয় - dainik shiksha শিক্ষার্থীদের শাস্তি কোনো সমাধান নয় হিটস্ট্রোকের লক্ষণ ও করণীয় - dainik shiksha হিটস্ট্রোকের লক্ষণ ও করণীয় দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে সেশনজটের শঙ্কা বুয়েটে - dainik shiksha সেশনজটের শঙ্কা বুয়েটে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে মাধ্যমিক প্রজন্মের উপার্জন কমবে ৩১ বিলিয়ন পাউন্ড - dainik shiksha মাধ্যমিক প্রজন্মের উপার্জন কমবে ৩১ বিলিয়ন পাউন্ড please click here to view dainikshiksha website Execution time: 0.0025758743286133