স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক |

গোপালগঞ্জে লামিয়া ইসলাম (১৩) নামে রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৯ জুন) সকালে পুলিশ গোপালগঞ্জ ২৫০-শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়ে দেয়। 

নিহত লামিয়া গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়া গ্রামের সেনা সদস্য নূর ইসলাম গাজীর মেয়ে। তিনি রংপুর ক্যান্টনমেন্টে কর্মরত অবস্থায় মিশনে রয়েছে।

গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মুকুল হোসেন বলেন, রংপুর থেকে ঈদের ছুটিতে মায়ের সঙ্গে গ্রামের বাড়ি ডুমদিয়া আসে লামিয়া। শনিবার (৮ জুন) সে তার মায়ের সঙ্গে একই উপজেলার তালা গ্রামের মামা আশরাফ চৌধুরীর বাড়িতে বেড়াতে যায়। 

পরিবারের সদস্যরা শনিবার গভীর রাতে লামিয়াকে ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রোববার সকালে হাসপাতাল কর্তৃপক্ষ গোপালগঞ্জ সদর থানায় খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য ওই হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়। তবে এটি আত্মহত্যা না কি হত্যাকাণ্ড তা ময়না-তদন্ত প্রতিবেদন হতে পাওয়া পর জানা যাবে বলেও জানান এসআই মুকুল।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0025780200958252