হোয়াটস অ্যাপে একইসঙ্গে একাধিক ভিডিও কল করা যাবে

দৈনিকশিক্ষা ডেস্ক |

বিশ্বের বিভিন্ন দেশে এবং বিভিন্ন প্ল্যাটফর্মে প্রায়ই নতুন নতুন ফিচার নিয়ে পরীক্ষা নিরীক্ষা চালানোর ক্ষেত্রে হোয়াটসঅ্যাপের বেশ সুখ্যাতি রয়েছে। এই অ্যাপটি গত বছর চালু করেছিল ‘ভয়েস কলিং’ সুবিধা। এরপর চালু করে ওয়ান-টু-ওয়ান ভিডিও কলিং সুবিধা। আর এবার হোয়াটসঅ্যাপে যুক্ত হচ্ছে আরও একটি নতুন নাম-গ্রুপ ভিডিও কলিং। এর মাধ্যমে এখন থেকে হোয়াটসঅ্যাপে একইসঙ্গে একাধিক মানুষের সঙ্গে ভিডিও কলে কথা বলা যাবে।

গত মাসে হোয়াটসঅ্যাপের সর্বশেষ সংস্করণ ২.১৭.৪৪৩ -এ গ্রুপ ভিডিও কলিং যুক্ত হওয়ার একটি ইঙ্গিত পাওয়া যায়। কিন্তু নতুন এই ফিচারটি সম্পর্কে এর বেশি বিশেষ কিছু জানা যায়নি।

জানা গেছে, অ্যাপটির নতুন আপডেটে ইউজরদের গ্রুপ কলিং সুবিধা দেওয়ার জন্য একটি নতুন অপশন অন্তর্ভুক্ত করা হয়েছে। আপডেট হওয়া ফিচারে বর্তমানে গ্রুপ ভিডিওতে তিনজন সদস্য যোগ করার অপশন রয়েছে। অর্থাৎ নতুন এই ফিচারের মাধ্যমে সর্বাধিক পাঁচজন একইঙ্গে ভিডিও কলে কথা বলা যাবে।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0040600299835205