২৪ ঘন্টার মধ্যে শিক্ষক কর্মচারীদের তালিকা চেয়েছে কারিগরি শিক্ষা বোর্ড

নিজস্ব প্রতিবেদক |

জরুরী ভিত্তিতে সব কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীদের তালিকা চেয়েছে কারিগরি শিক্ষা বোর্ড। ২৪ মে দুপুর ৩ টার মধ্যে হার্ডকপি ও সফট কপিতে এ তালিকা বোর্ডে পাঠাতে হবে। শনিবার (২৩ মে) কারিগরি শিক্ষা বোর্ড থেকে এ-সংক্রান্ত নির্দেশনা জারি করা হয়।

বোর্ডের পরিদর্শক প্রকৌশলী মো. আব্দুল কুদ্দুস সরদার স্বাক্ষরিত নির্দেশনায় বলা হয়, বোর্ডের চেয়ারম্যান মহোদয়ের নির্দেশক্রমে সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের নামের তালিকা আগামী ২৪ মে বিকেল ৩টার মধ্যে পরিদর্শক বরাবর হার্ডকপি ও সফটকপিতে পাঠাতে বলা হল।

নির্দিষ্ট ছকে প্রতিষ্ঠানের নাম, কোড, ঠিকানা, শিক্ষাক্রমের নাম, শিক্ষক-কর্মচারীর নাম, মোবাইল নম্বর, ইমেইল, নিয়োগের স্মারক নম্বর ও তারিখ এবং ট্রেড অনুমোদনের স্মারক ও তারিখ উল্লেখ করে হার্ড কপি ও সফটকপিতে বোর্ড পরিদর্শক বরাবর পাঠাতে হবে প্রতিষ্ঠানগুলোকে।


পাঠকের মন্তব্য দেখুন
নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল - dainik shiksha নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ - dainik shiksha বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি - dainik shiksha যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি - dainik shiksha তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই - dainik shiksha শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী - dainik shiksha বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0042648315429688