আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন সাকিব

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে মনোনয়ন ফরম কিনেছেন ক্রিকেটার সাকিব আল হাসান। শনিবার (১৮ নভেম্বর) ঢাকা-১০ আসনসহ মাগুরা-১ ও ২ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম কেনেন তিনি। 

সাকিব আল হাসানের পক্ষে তার একজন প্রতিনিধি মনোনয়ন ফরমগুলো সংগ্রহ করেন। ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, তফসিল ঘোষণার পর শনিবার (১৮ নভেম্বর) আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রম শুরু করে বাংলাদেশ আওয়ামী লীগ। এ দিন সকাল সোয়া ১০টায় মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে প্রধানমন্ত্রীর পক্ষে গোপালগঞ্জ-৩ আসনের নেতারা মনোনয়নপত্র কেনার মাধ্যমে এ কার্যক্রম উদ্বোধন করা হয়। 

এদিন মনোনয়ন ফরম সংগ্রহ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও।  দলটির সাধারণ সম্পাদকের পক্ষে দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও উপ-দপ্তর সম্পাদক সায়েম খানের হাত থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন (নোয়াখালী-৫ কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলা) কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী ইব্রাহিম। প্রথম দিনে সর্বমোট ১ হাজার ৬৩ টি মনোনয়ন বিক্রি করেছে দলটি।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0023519992828369