আবেদ হালিমা ইসলামিয়া দাখিল মাদরাসায় নিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞান প্রতিবেদন |

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান (মাদরাসা) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০১৮ (২৩ নভেম্বর ২০২০ পর্যন্ত সংশোধিত) অনুযায়ী আবেদ হালিমা ইসলামিয়া দাখিল মাদরাসায় ১ জন কম্পিউটার ল্যাব অপারেটর (কম্পিউটার তথ্য ও যোগাযোগ প্রযুক্তিসহ বিজ্ঞান বিভাগে আলিম/এইচএসসি/সমমান অথবা বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড হতে ৩ বছর মেয়াদি ডিপ্লোমা/সমমান), ১ জন ল্যাব সহকারী (কম্পিউটার/তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়সহ বিজ্ঞান বিভাগে দাখিল/এসএসসি/সমমান বিভাগ) নিরাপত্তাকর্মী (জেডিসি/জেএসসি/সমমান) আবশ্যক।

আগ্রহী প্রার্থীদেরকে সত্যায়িত ২ কপি ছবি ও প্রয়োজনীয় কাগজপত্র ও মাদরাসার নামে ৫০০ টাকার পোস্টাল অর্ডারসহ আগামী ২২ জুন ২০২৩ খ্রি. তারিখের মধ্যে সহকারী সুপারিনটেনডেন্ট (দায়িত্বপ্রাপ্ত প্রশাসন) বরাবর আবেদন করার জন্য অনুরোধ করা হলো।

যোগাযোগ:- সুপারিনটেনডেন্ট, আবেদ হালিমা ইসলামিয়া দাখিল মাদরাসা, বালুরপাড়, খিলগাঁও, ঢাকা-১২১৪


পাঠকের মন্তব্য দেখুন
স্কুল-কলেজ, মাদরাসা খুলবে ২৮ এপ্রিল - dainik shiksha স্কুল-কলেজ, মাদরাসা খুলবে ২৮ এপ্রিল সাত দিন বন্ধ ঘোষণা প্রাথমিক বিদ্যালয় - dainik shiksha সাত দিন বন্ধ ঘোষণা প্রাথমিক বিদ্যালয় তীব্র গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা - dainik shiksha তীব্র গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা প্রাথমিকের শিক্ষকদের ফের অনলাইনে বদলির সুযোগ - dainik shiksha প্রাথমিকের শিক্ষকদের ফের অনলাইনে বদলির সুযোগ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে ছাত্ররাজনীতি লাভজনক পেশায় পরিণত হয়েছে : ড. আইনুন নিশাত - dainik shiksha ছাত্ররাজনীতি লাভজনক পেশায় পরিণত হয়েছে : ড. আইনুন নিশাত কারিগরির সব শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটির প্রজ্ঞাপন জারি - dainik shiksha কারিগরির সব শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটির প্রজ্ঞাপন জারি মাদরাসায় ছুটির প্রজ্ঞাপন জারি - dainik shiksha মাদরাসায় ছুটির প্রজ্ঞাপন জারি দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0041368007659912