আসল ঘটনা জানাবেন তামিম!

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

তামিম ইকবালকে নিয়ে গত কয়েকদিন ঘটে যাওয়া নানা নাটকীয় ঘটনার বিস্তারিত অবশেষে জানা যাবে। জানাবেন খোদ তামিম ইকবাল নিজে। তামিম তার অফিসিয়াল ফেসবুক পেজে দেয়া এক ঘোষণায় এমনটাই জানিয়েছেন। তিনি লিখেছেন, এক ভিডিও বার্তার মাধ্যমে গত কয়েকদিন তাকে নিয়ে যা ঘটেছে, তার বিস্তারিত বর্ণনা দেবেন।

তামিম ইকবালকে নিয়ে নাটকীয়তার শেষ নেই। আফগানিস্তানের বিপক্ষে সিরিজ চলাকালেই হঠাৎ করে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেনর তামিম ইকবাল। তখন তিনি দলের অধিনায়ক। এমন পরিস্থিতিতে তার হঠাৎ ঘোষণায় বিস্মিত হয়ে পড়ে সবাই। শেষ পর্যন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপে তামিম অবসর থেকে ফেরার ঘোষণা দেন।

এশিয়া কাপ খেলতে পারেননি পিঠের ইনজুরির কারণে। জানিয়েছিলেন, বিশ্বকাপ খেলবেন শুধু। তবে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে দলে ফেরার পরই নিজের অবস্থা বুঝতে পারেন তামিম। এখনও তার ইনজুরি রয়েছে। যে কারণে সিরিজের শেষ ম্যাচ থেকে সরে দাঁড়ান।

এরপর বিশ্বকাপের দল ঘোষণার আগেরদিন রাত থেকেই শুরু চূড়ান্ত গুঞ্জনের। তামিম ইকবাল নাকি শর্ত দিয়েছেন। বিশ্রাম নিয়ে নিয়ে বিশ্বকাপ খেলতে চান। গুঞ্জন চাউর হয়ে গেছে, তিনি মাত্র ৫টি ম্যাচ খেলতে চেয়েছেন। যদিও তামিমের ঘনিষ্টসূত্র দাবি করেছে, এমন কথা বলেননি তামিম। এমনকি নির্বাচকরাও বলেছেন, এমন কোনো কথা তারা শোনেননি।

তবুও, নাটকীয়তা চলেছে মঙ্গলবার সারাদিন। অর্ধেক ফিট তামিমকে দলে নেয়া হলে অধিনায়কত্ব ছেড়ে দেয়ার হুমকি দিয়েছিলেন সাকিব আল হাসান। শেষ পর্যন্ত তামিমকে ছাড়াই বিশ্বকাপের দল ঘোষণা করা হলো। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়িয়ে পড়লো, তামিমকে বাদ দেয়া হয়েছে। যার জবাব দিতে মাশরাফি ফেসবুক স্ট্যাটাস দিয়ে লিখেছেন, তামিম নিজে থেকে সরে গেছেন। বাদ দেয়া হয়নি।

আসলে কী ঘটেছে তামিমকে নিয়ে? তিনি নিজেই সবচেয়ে বেশি ভালো বলতে পারবেন। তামিম নিজেও মুখ খুলবেন। এক ভিডিও বার্তার মাধ্যমে তিনি সব জানাবেন। আজ বেলা সাড়ে ১১টা নাগাদ নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি স্ট্যাটাস পোস্ট করেন তামিম। সেখানে তিনি লিখেছেন, ‘আজকে বাংলাদেশ জাতীয় দল ভারতের উদ্দেশে রওনা দেওয়ার পর একটি ভিডিও বার্তার মাধ্যমে আমি সবাইকে বিগত কয়েক দিনের ঘটে যাওয়া ব্যাপারে কিছু কথা বলবো।’

‘গত কয়েক দিন অনেক কথাই গণ মাধ্যমগুলোতে এসেছে। আমি মনে করি বাংলাদেশ দলের এবং আমার ভক্ত - সমর্থক সবারই পরিষ্কার ভাবে সব কিছু জানার অধিকার রাখে। - তামিম ইকবাল।’


পাঠকের মন্তব্য দেখুন
আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ - dainik shiksha কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে please click here to view dainikshiksha website Execution time: 0.0045008659362793