ইউনাইটেড হসপিটাল-মেডিক্সে নির্দিষ্ট স্বাস্থ্যসেবায় বিকাশ পেমেন্টে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক-ডিসকাউন্ট

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক |

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক : ইউনাইটেড হসপিটাল-এর হোম স্যাম্পল কালেকশন সেবায় এবং ইউনাইটেড হসপিটাল-এর সহপ্রতিষ্ঠান মেডিক্স-এ বিভিন্ন স্বাস্থ্য সেবায় বিকাশ পেমেন্টে মিলছে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক ও ডিসকাউন্ট। বিকাশ অ্যাপ, পেমেন্ট গেটওয়ে (চেকআউট পেমেন্ট) অথবা *২৪৭# ডায়াল করে সফলভাবে বিকাশ পেমেন্ট করে গ্রাহকরা এই অফারগুলো গ্রহণ করতে পারবেন।

বিশ্বব্যাপী স্বাস্থ্যসেবা খাতের শীর্ষস্থানীয় এক্রিডিটেশান ‘জেসিআই’ (জয়েন্ট কমিশন ইন্টারন্যাশনাল) স্বীকৃতিপ্রাপ্ত ইউনাইটেড হসপিটাল-এ হোম স্যাম্পল কালেকশন সেবায় ন্যূনতম ১ হাজার টাকা পেমেন্টে ৪০০ টাকা ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহকরা। আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত চলা এই ক্যাম্পেইনে একজন গ্রাহক সর্বোচ্চ ১ বার ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

মেডিক্স-এর প্যাথলজি টেস্টে ২০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক এবং রেডিওলজি ও ইমেজিং টেস্টে রয়েছে ১০ শতাংশ  ডিসকাউন্ট সুবিধা। এ সুবিধা গ্রহণ করতে গ্রাহককে ন্যূনতম ১ হাজার টাকা বিকাশ পেমেন্ট করতে হবে। অফারটি আগামী বছরের ৩০ নভেম্বর পর্যন্ত চলবে।

এছাড়া গ্রাহকরা সহজেই বিকাশ অ্যাপের ‘অফার’ অংশে গিয়ে চলমান সব অফারগুলো সম্পর্কে জানতে পারবেন। গ্রাহক চাইলে ‘বিকাশ ম্যাপ’ থেকে ‘মার্চেন্ট’ অপশনে গিয়ে অফার বাটনে ক্লিক করে তার আশেপাশের যে আউটলেটগুলোতে অফার চলছে সেগুলোর লোকেশনসহ বিস্তারিত দেখে নিতে পারবেন।


পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে স্থানীয়ভাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হতে পারে - dainik shiksha তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে স্থানীয়ভাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হতে পারে বঙ্গবন্ধুকে হারিয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে শিক্ষাখাত - dainik shiksha বঙ্গবন্ধুকে হারিয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে শিক্ষাখাত আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.002439022064209