ঈদ কেনাকাটায় ‘নগদ’ পেমেন্টে ৩০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক-ডিসকাউন্ট

নিজস্ব প্রতিবেদক |

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সবখানে সব জায়গায় কেনাকাটার জন্য গ্রাহকদের বেশি লাভ দিতে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ নিয়ে এলো দারুণ সব অফার। সারাদেশে ৩০০টি ব্র্যান্ডের ৫ হাজারেরও বেশি আউটলেটে ১৪টি ক্যাটাগরিতে ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহকেরা পাচ্ছেন ৩০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অথবা ডিসকাউন্ট।

দেশের যেকোনো প্রান্তে ‘নগদ’-এর মাধ্যমে লেনদেন করতে পারছেন মানুষ। তাই এই ঈদে ‘উৎসবের খুশি নগদে বেশি’ ক্যাম্পেইনের আওতায় ই-কমার্স, ইলেকট্রনিক্স, গ্রোসারি, অ্যাগ্রো সুপারস্টোর এবং ট্যুরস অ্যান্ড ট্রাভেলসহ বিভিন্ন ক্যাটাগরিতে ‘নগদ’ পেমেন্টে গ্রাহকেরা এই ক্যাশব্যাক বা ডিসকাউন্ট উপভোগ করতে পারছেন। গ্রাহকেরা এই অফারগুলো উপভোগ করতে পারবেন আগামী ১৬ জুলাই পর্যন্ত।

এছাড়াও ঈদের দিন পর্যন্ত রেফ্রিজারেটরসহ যেকোনো ইলেকট্রনিক পণ্য কেনাকাটায় ‘নগদ’-এ পেমেন্ট করলে গ্রাহকেরা উপভোগ করতে পারবেন তাৎক্ষণিক ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। ব্র্যান্ডগুলোর মধ্যে রয়েছে মিনিস্টার, ওয়ালটন, ইলেক্ট্রোমার্ট, বাটারফ্লাই, বেস্ট ইলেকট্রনিক্স, র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড, ট্রান্সকম ইলেকট্রনিক্স, ভিশন এম্পোরিয়ামসহ এমন আরও অনেক ব্র্যান্ড। 

এ ছাড়া পবিত্র ঈদুল আজহা উপলক্ষে মেঘডুবি এগ্রো, সাদিক এগ্রো এবং ডোমেস্টিক এগ্রোসহ বেশকিছু খামারে কোরবানির পশু কিনে ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহক পাচ্ছেন ইন্সট্যান্ট ক্যাশব্যাক। অফারটি চলবে ঈদের দিন পর্যন্ত।
  
গ্রোসারি কেনাকাটায়ও নির্দিষ্ট মার্চেন্ট-এ ‘নগদ’ দিচ্ছে ১০ শতাংশ বা ১০০ টাকা পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক। তবে, এই ক্যাশব্যাকটি গ্রাহকরা অফারের সব শর্ত পূরণ সাপেক্ষে একবার উপভোগ করতে পারবেন। সুপারস্টোর ক্যাটাগরিতে স্বপ্ন, ইউনিমার্ট, আগোরা, মীনা বাজার, ডেইলি শপিং এবং প্রিন্স বাজারসহ বেশকিছু ব্র্যান্ডে পাওয়া যাবে এ অফারটি।

ঈদের ছুটিতে ঘোরাঘুরির জন্য ট্যুর অ্যান্ড ট্রাভেলিংয়ে নির্দিষ্ট হোটেল বা ট্রাভেল এজেন্সি থেকে রুম বা ফ্লাইট বুকিং-এ ‘নগদ’ পেমেন্ট করলে গ্রাহকেরা উপভোগ করতে পারছেন ৬০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। এসএস হলিডেজ, বাই এয়ার টিকিটস বিডি, ট্রিপ ট্রিক্স, ট্রিপ বিয়ন্ড, ট্রাস্ট হলিডেজ, কসমস হলিডেজ, ফ্লাই এশিয়া লিমিটেড, প্রাসাদ প্যারাডাইজ ও নাজিমগর রিসোর্টসহ আরও অনেক প্রতিষ্ঠানে পাওয়া যাবে আকর্ষণীয় এই ছাড়।

অফারগুলো নিশ্চিত করতে গ্রাহকদের ‘নগদ’ অ্যাকাউন্টটি অবশ্যই সচল থাকতে হবে। ক্যাম্পেইনের অফারগুলো বিষয়ে বিস্তারিত জানতে গ্রাহকেরা ভিজিট করতে পারেন ওয়েবসাইটে (https://nagad.com.bd/campaigns)।

‘নগদ’-এর আকর্ষণীয় অফারগুলো বিষয়ে প্রতিষ্ঠানটির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, পবিত্র ঈদুল আজহার কেনাকাটায় উল্লিখিত ক্যাটাগরিতে গ্রাহক পাবেন আকর্ষণীয় ছাড়। নিত্যনতুন সব ধরনের অফারের মাধ্যমে মানুষের জীবনকে কিছুটা সহজ করার চেষ্টা করছি আমরা। দেশের যেকোনো প্রান্ত থেকে আমাদের গ্রাহকেরা অনেকটা স্বস্তির সাথে যেন কেনাকাটা করতে পারেন, তারই একটি প্রচেষ্টা এ অফারগুলো।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0028748512268066