উইলস শিক্ষকের পিটুনিতে অসুস্থ ছাত্র হাসপাতালে

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক : রাজধানীর উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজে শিক্ষার্থীদের সঙ্গে শিক্ষকদের নৃশংস আচরণ থামানো যাচ্ছেই না। ছাত্র নির্যাতনের অভিযোগে প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ আ ন ম সামসুল আলমসহ নয় শিক্ষকের জামিন মঞ্জুর হওয়ার কয়েকদিন পর ফের এক ছাত্রকে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছেন এক শিক্ষক। গত ১৫ নভেম্বর প্রতিষ্ঠানটির শিক্ষক মাহবুব রানা তরুণ ষষ্ঠ শ্রেণির এক ছাত্রকে পিটিয়ে আহত করেছেন বলে অভিযোগ উঠেছে। আহত ওইছাত্র গুরুতর অসুস্থ হয়ে পরলে গতকাল মঙ্গলবার শেষ রাতে তাকে রাজধানীর সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার এ ঘটনাটি জানিয়ে রমনা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ওই ছাত্রের মা শারমিন সুলতানা।   

রমনা থানার ওসি আবুল হাসান বিষয়টি দৈনিক শিক্ষাডটকমকে নিশ্চিত করেছেন। তিনি জানান, ওই ছাত্রের মায়ের অভিযোগ পেয়ে আমরা স্কুলে গিয়েছিলাম। কিন্তু স্কুল ছুটি হয়ে যাওয়ায় কাউকে পাওয়া যায়নি। আমরা বৃহস্পতিবার ফের স্কুল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করবো। তদন্ত করে এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। 

মুহিত নামের ষষ্ঠ শ্রেণির ওই ছাত্রের মা অভিযোগে জানিয়েছে, গত ১৫ নভেম্বর নতুন শিক্ষাক্রমে বার্ষিক মূল্যায়ন চলছিলো। বিজ্ঞানের মূল্যায়নে অংশ নিচ্ছিলেন। মুহিত যখন প্রজেক্ট নিয়ে অন্য বাচ্চাদের সঙ্গে কথা বলছিলো তখন বিজ্ঞানের শিক্ষক মাহবুব রানা তরুণ হঠাৎ উত্তেজিত হয়ে তাকে মারধর করা শুরু করে। তিনি মুহিতের পিঠে ৫-৬টি ঘুষি দেন। এসময় তার মাথা বেঞ্চের সঙ্গে চেপে ধরেছিলেন শিক্ষক তরুণ। মুহিত এ পর্যায়ে কেদে দেয়। পরে বাসায় ফিরে পরিবারকে বিষয়টি জানান। 

ছাত্রের মা শারমিন অভিযোগে আরো জানান, ১৫ নভেম্বর রাতেই মুহিতের পিঠে ব্যাথা শুরু হয় ও জ্বর আসে। আস্তে আস্তে সে আরো অসুস্থ হতে শুরু করে। এক পর্যায়ে তাকে নিয়ে চিকিৎসকের সরনাপন্ন হতে হয়। তবে এ পর্যায়ে বেশি অসুস্থ হয়ে পড়ে মুহিত। গতকাল মঙ্গলবার রাত চারটার দিকে তাকে সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে মন্তব্য জানতে উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষের জন্য যোগাযোগ করার চেষ্টা করা হলেও কোনো সাড়া মেলেনি। 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষা ডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE করতে ক্লিক করুন।


পাঠকের মন্তব্য দেখুন
স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ - dainik shiksha ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত - dainik shiksha টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.002795934677124