এসএসসি পরীক্ষার্থীদের উত্ত্যক্তের প্রতিবাদে সড়ক অবরোধ

ময়মনসিংহ প্রতিনিধি |

ময়মনসিংহের ত্রিশালে এসএসসি পরীক্ষার্থীদের উত্ত্যক্ত ও সহপাঠীদের মারধরের প্রতিবাদে সড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা। বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) ত্রিশাল-নান্দাইল সড়কে এ অবরোধ করে তারা। এক ঘণ্টা যানচলাচল বন্ধ থাকার পর উপজেলা প্রশাসনের আশ্বাসে অবরোধ তুলে নেয়।

ত্রিশাল-নান্দাইল সড়ক অবরোধ শিক্ষার্থীদের | ছবি : সংগৃহীত

জানা যায়, ত্রিশাল উপজেলার শুকতারা বিদ্যানিকেতনের এসএসসি পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা শুরুর দিন থেকে বালিপাড়া থেকে আসা পরীক্ষার্থীদের হলে প্রবেশের আগে ও পরে বখাটেরা উত্ত্যক্ত করে আসছিল। তারা মেয়েদের মোবাইল নম্বর চাওয়া, ওড়না ধরে টানাটানি ও অশ্লীল ভাষায় তাদের কথা বলতো।

গতকাল দুপুরে ইংরেজি প্রথমপত্র পরীক্ষা দিয়ে বের হওয়ার সময় বখাটে মুস্তফার নেতৃত্বে কয়েকজন বখাটে ছাত্রীদের উত্ত্যক্ত করতে থাকে। এ সময় সঙ্গে থাকা সহপাঠী জাহিদ, রফিকুল প্রতিবাদ করলে বখাটেরা তাদের মারধর করে প্রবেশপত্রসহ কাগজপত্র ও শার্ট ছিঁড়ে ফেলে ও মোবাইল ছিনিয়ে নেয়।

ত্রিশাল থানা ওসি জানান, সড়ক অবরোধের কথা শুনে ত্রিশাল থানা পুলিশ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বখাটেদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


পাঠকের মন্তব্য দেখুন
জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন - dainik shiksha জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন পছন্দের স্কুলে বদলির জন্য ‘ভুয়া’ বিবাহবিচ্ছেদ - dainik shiksha পছন্দের স্কুলে বদলির জন্য ‘ভুয়া’ বিবাহবিচ্ছেদ হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা - dainik shiksha হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা সনদ বাণিজ্য : কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের স্ত্রী কারাগারে - dainik shiksha সনদ বাণিজ্য : কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের স্ত্রী কারাগারে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ - dainik shiksha উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা - dainik shiksha সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন - dainik shiksha জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো - dainik shiksha ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা - dainik shiksha তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা please click here to view dainikshiksha website Execution time: 0.011918783187866