কপাল ফাটলো মমতার, হাসপাতালে ভর্তি

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক |

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক : পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজ বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁর বাড়িতে পড়ে গিয়ে চোট পেয়েছেন। তাঁর কপালে ‘গুরুতর চোট’ লেগেছে বলে জানানো হয়েছে। রাত ৮টার পর তৃণমূল কংগ্রেসের তরফে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোষণা দেয়া হয় যে, দলের নেত্রী কপালে চোট পেয়েছেন। প্রায় সঙ্গে সঙ্গেই তাঁকে তাঁর বাড়ির কাছে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাতেই তাঁর ক্ষত সেলাই করা হবে বলে দলীয় সূত্রে জানানো হয়েছে। 

তৃণমূল কংগ্রেসের তরফে সামাজিক মাধ্যমে যে ছবিটি প্রকাশ করা হয় তাতে দেখা যাচ্ছে, মুখ্যমন্ত্রীর কপালে চোট লেগেছে এবং সেখান থেকে একটি রক্তের ধারা গড়িয়ে পড়ছে। রাত ৯টা পর্যন্ত এই বিষয়ে দলের তরফে আর কিছু জানানো হয়নি। তিনি নিজের বাড়িতে থাকাকালে কীভাবে পড়ে গেলেন, সে সম্পর্কেও বিস্তারিত কিছু জানা যায়নি।

২০২১ খ্রিষ্টাব্দে পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন চলাকালে প্রচারের সময় পায়ে চোট পেয়েছিলেন মুখ্যমন্ত্রী। তিনি যে গাড়িতে সফর করছিলেন সেই গাড়ির দরজা তাঁর পায়ের উপরে অজ্ঞাত পরিচয় কিছু ব্যক্তি বন্ধ করে দেন বলে অভিযোগ। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, তাঁকে ইচ্ছাকৃতভাবেই আঘাত করার চেষ্টা হয়েছে, যদিও নির্বাচন কমিশন সেই অভিযোগ খারিজ করে দিয়েছিল। এরপরে পায়ে ব্যান্ডেজ লাগিয়ে প্রচার চালান মমতা বন্দ্যোপাধ্যায়।


পাঠকের মন্তব্য দেখুন
রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি - dainik shiksha রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী - dainik shiksha গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা - dainik shiksha নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট - dainik shiksha জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ - dainik shiksha আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ please click here to view dainikshiksha website Execution time: 0.0042319297790527