করোনায় সাবেক অধ্যক্ষের মৃত্যু

ভাণ্ডারিয়া প্রতিনিধি |

ভাণ্ডারিয়া মজিদা বেগম মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক অধ্যক্ষ মো. মোশাররফ হোসেন মামুন (৫৯) করোনায়  আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল রোববার (২৬ জুলাই) রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। 

মৃত্যুকালে তিনি স্ত্রী,এক ছেলে,এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার (২৬জুলাই) বিকেল পাঁচটায় তার গ্রামের বাড়ি পাশে কাঠালিয়া উপজেলার সৌলজালিয়া গ্রামে নিজ বাড়ি সংলগ্ন স্থানে জানাজা নামাজ শেষে মৃতের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ওই কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি, জাতীয় পার্টি-জেপি চেয়ারম্যান সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু, কলেজ পরিচালনা কমিটির সভাপতি, দৈনিক ইত্তেফাক ও পাক্ষিক অনন্যার সম্পাদক, সাবেক এমপি তাসমিমা হোসেন।

এছাড়াও সমবেদনা জানিয়েছেন পিরোজপুর জেলা পরিষদের সাংগঠনিক সম্পাদক ও পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, কলেজ পরিচালনা কমিটির সদস্য জাতীয় পার্টি-জেপির ভাণ্ডারিয়া উপজেলা আহবায়ক এবং উপজেলা চেয়ারম্যান মো.মনিরুল হক মনি জোমাদ্দার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খশরু জোমাদ্দার, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম মিরাজ, উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. হাদিসের রহমান ও কলেজের  ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আবু জাফরসহ বিশিষ্টজনরা।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0029919147491455